খবরছবিবিনোদন

বলিপাড়ায় সুখবর, বাবার তৃতীয় বিয়ের আগেই বিয়ের পিঁড়িতে আমির কন্যা ইরা, ভাইরাল বাগদানপর্বের ছবি

শীতের আবহাওয়া পড়তেই টলি থেকে বলি পাড়ায় বিয়ের মরশুম হয়। এবছরেও তাঁর ব্যতিক্রম হয়নি, একে একে আসছে সুখবর। কিছুদিন আগেই জানা গিয়েছিল বিয়ে করতে চলেছেন আমির খানের কন্যা ইরা খান (Amir Khan daughter Ira Khan)। দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরের (Nupur Sikhar) সাথেই হতে চলেছে বিয়ে। আর এবার ইরা ও নূপুরের বাগদান (Ira Khan Engagement) হয়ে গেল। যার ছবি ভাইরাল হয়ে গিয়েছে নেটপাড়ায়। সাথে সাথেই শুভেচ্ছা ঢল নেমেছে সোশ্যাল মিডিয়াতে।

লাল রাঙা অফ শোল্ডার গাউনে সাথে গয়না, ঠিক যেন রাজকন্যার মত সেজেছিলেন ইরা বাগদানের জন্য। অন্যদিকে নূপুর শিখরকে দেখা গেল ব্ল্যাক স্যুটে। মেয়ে ইরার জীবনের বিশেষ দিনে উপস্থি ছিলেন বাবা আমির খান থেকে মা রিনা দত্ত। সাথে দেখা মিলেছিল ঠাকুমা জিনত হুসেনেরও।

Amir Khan Daughter Ira Khan Engagement Photos

এদিনের বাগদান পর্বের একাধিক ছবি ও ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। যেখানে আমির খানকে সাদা কুর্তা আর পায়জামা পরে দেখা যাচ্ছে। পাশাপাশি হলুদ ও ক্রিম কালারের শাড়িতে দেখা গিয়েছে মা রীনা দত্তকে। অবশ্য সৎ মা কিরণ রাও থেকে ভাই আজাদও এদিন উপস্থিত ছিল এনগেজমেন্টের অনুষ্ঠানে।

ইরা ও নূপুরের বিয়ের খবর অনেক আগে থেকেই জানা গিয়েছিল। বিগত সেপ্টেম্বরে একেবারে ফিল্মি কায়দায় ইরাকে প্রপোজ করেছিলেন প্রেমিক নূপুর।  ইটালির ‘আয়রনম‍্যান’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন নূপুর, তাকে উৎসাহ দিতে সাথেই গিয়েছিলেন ইরা। সেখানেই হাঁটু গেঁড়ে বসে আংটি দিয়ে ইরাকে প্রপোজ করে ক্যামেরা ও কয়েকশো লোকের সামনে।

Amir Khan daughter Ira Khan engagement photos viral

প্রেমিকের থেকে ‘আমাকে বিয়ে করবে?’ প্রস্তাব পেয়ে হ্যাঁ বলতে দেরি করেন ইরাও। এরপর ইরার হাতে আংটি পরিয়ে দিয়ে সকলের সামনেই একেঅপরকে চুমু খেয়েছিলেন দুজনে। প্রপোজের মুহূর্তের ভিডিও নেটপাড়ায় সুপার ভাইরাল হয়ে পড়েছিল। সেই থেকেই নেটিজেনদের মনে প্রশ্ন ছিল কবে বিয়ে করছেন দুজনে। যেটা এবার বাস্তবে পরিণত হতে চলেছে।

Ira Khan Nupur Sikhar Engagement

প্রসঙ্গত, নুপূর শিখর আসলে আমির কন্যা ইরার ফিটনেস কোচ ছিলেন। কিন্তু আগের প্রেমিকের সাথে বিচ্ছেদ হওয়ার পর ধীরে ধীরে নুপুরের সাথে প্রেম শুরু হয়। দুজনের একাধিক ছবিও দেখা যেত সোশ্যাল মিডিয়াতে। যা দেখে সকলে বুঝতেই পেরেছিলেন দুজনে প্রেম করছেন। পরে অবশ্য প্রেমের কথা স্বীকারও করেছিলেন দুজনেই। এখন অপেক্ষা ইরা ও নূপুরের সামাজিক বিয়ের।

Related Articles

Back to top button