বয়স হাফ সেঞ্চুরি করলেও মনেপ্রাণে ইয়ং আমির খান! সেক্সী এলির সাথে নেচে কাপালেন মঞ্চ


বলিউডে পারফেকশন বলতে গেলে একজন নাম আনতেই হয়। তিনি আর কেউ নন মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Amir Khan)। বাকি বলিউড অভিনেতাদের অভিনেতার ছবি সংখ্যাটা খুব একটা বেশি নয়। তবে লাগান, তারে জমিন পর থেকে শুরু করে থ্রী ইডিয়টস যেকটি সিনেমা করেছেন প্রতিটিই দর্শকদের মনে আলাদা স্থান করে নিয়েছে। আমির খানের প্রতিটি সিনেমায় যেন জ্বলন্ত বাস্তবের সাথে মিলিয়ে দিয়েছে বলিউডের ৩ ঘন্টার ছবিকে।

আগেই বলেছি অভিনেতা খুব বেশি ছবি করেন না। যেখানে কিছু অভিনেতা বছরে একাধিক ছবি করেন সেখানে আমির খানের ছবি আসতে লাগতে পারে গোটা বছর। এমনকি হয়তো একাধিক বছর লাগতে পারে কোনো ছবি আসতে। এর কারণ হিসাবে হয়তো পারফেকশনকেই ধরা যেতে পারে।

রোমান্স থেকে অ্যাকশন সবেতেই পারফেক্ট আমির খান। ছবিতে যে কোনো ক্যারেক্টারে দুর্দান্ত অভিনয় করে নিজের দক্ষতা বার বার প্রমান করেন তিনি। সম্প্রতি আমির খানের একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং মাধ্যমে। ভিডিওটি আসলে একটি গানের টিজার ভিডিও। যেখানে আমির খানকে একেবারে অন্যরূপে দেখা গিয়েছে। ভাইরাল ভিডিওটিতে বলিউডের সুপার সেক্সী অভিনেত্রী এলি আব্রাহামের (Eli Abraham) সাথে দুর্দান্ত নেচে কাঁপিয়ে দিয়েছেন আমির খান।

আমির খান Amir Khan Koi Jane Na movie teaser song

বর্তমানে ৫৫ বছর বয়স আমির খানের। যেখানে অনেকেই এই বয়সে নাচা ছেড়ে দেন সেখানে বয়স হাফ সেঞ্চুরি করলেও নেচেই কাঁপিয়ে দিয়েছেন তিনি। সুপার হট এলির নাচের তালে তাল মিলিয়ে চরম মুহূর্তের সৃষ্টি করেছেন আমির খান। যা দর্শকদের কাছে এক অন্য আমির খানকে তুলে ধরেছে।

আসলে এই টিজার ভিডিওটি হল আমির খানের আসন্ন ছবি ‘ কোই জানে না (Koi Jaane Na) ‘ সিনেমার একটি গান। আগামী ২৬শে মার্চ এই ছবিটি রিলিজ হতে চলেছে। আর রিলিজের আগেই দর্শকদের আকৃষ্ট করতে এই গানের টিজার লঞ্চ। অবশ্য রিলিজ হওয়ার পর থেকে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে গানের ভিডিওটি। ৫ মিলিয়ন ভিউ হয়ে গিয়েছে ইতিমধ্যেই ভিডিওতে। এখন শুধু ছবির বড়পর্দায় আসার অপেক্ষা।


Like it? Share with your friends!

651
7 shares, 651 points