গসিপবিনোদনসিনেমা

পাতে দেওয়ার মতো নয়! সুপারহিট ছবি ‘দেবদাস’ মোটেও পছন্দ নয় পারফেকশনিস্ট আমির খানের

সিনেমা নিয়ে খুঁতখুঁতানির জন্য ইন্ডাস্ট্রিতে বিশেষভাবে পরিচিত আমির খান (Amir Khan)। একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়ে বরাবরই মন জয় করে এসেছেন দর্শকদের। আর আমির খান অভিনীত প্রত্যেকটি সিনেমায় তার নিখুঁত অভিনয় দক্ষতা বরাবরই মুগ্ধ করেছে দর্শকদের। এই কারণেই তাঁর অনুসারীদের কাছে তিনি মিস্টার পারফেকশনিস্ট নামেই অধিক পরিচিত।

তবে শুধু সিনেমা নয়, নিজের মন্তব্য নিয়েও যথেষ্ট সচেতন অভিনেতা। বরাবরই মুখের ওপর স্পষ্ট কথা বলতে ভালোবাসেন আমির। যা অন্যদের কাছে শুনতে খারাপ লাগলেও আমিরের কাছে সত্যি। তাই ইন্ডাস্ট্রি তে আমিরের সততা নিয়েও চলতে থাকে তুমুল চর্চা। তাই অভিনেতার ব্যাক্তিগত জীবন থেকে নানান মন্তব্য, তাকে নিয়ে বরাবরই অনুরাগীদের মধ্যে কৌতুহলের অন্ত নেই ।


দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সাথে বিচ্ছেদের পর থেকে কিছুদিন ধরেই শিরোনামে রয়েছেন অভিনেতা। সেই সাথে যুক্ত হয়েছে মেয়ের বয়সী সহ অভিনেত্রী ফতিমা সানা শেখের সাথে সম্পর্ক থেকে বিয়ের গুঞ্জন। এসবের মধ্যেই সম্প্রতি প্রকাশ্যে এসেছে করণ জোহরের জনপ্রিয় টক শো কফি উইথ করণের চতুর্থ সিজনের একটি ভিডিও।

আসলে এই পর্বে করণের অতিথি হিসাবে হাজির ছিলেন আমির খান এবং সদ্য প্রাক্তন স্ত্রী কিরণ রাও। সেখানেই নানান কথাপ্রসঙ্গে করণ আমিরের কাছে প্রশ্ন রাখেন ‘কেউ একজন আমাকে বলেছিল যে তুমি নাকি বিখ্যাত পরিচালক সঞ্জয় লীলা বনসালিকে বলেছিলে যে তার পরিচালিত শাহরুখের দেবদাস সিনেমা তোমার পছন্দ হয়নি।’

উত্তরে হাসতে হাসতে আমির বলে ওঠেন ‘আমি কি মিথ্যা বলবো যদি তিনি আমাকে জিজ্ঞেস করে যে তার সিনেমাটি আমার কেমন লেগেছে?’ এরপরই নিজের সততার পরিচয় দিয়ে আমির বলেন ‘দেখুন, আমি কখনই একটি চলচ্চিত্রকে বিচার করি না এবং বলি না এটি একটি খারাপ চলচ্চিত্র বা একটি ভাল চলচ্চিত্র। বিচার করার আমি কে? আমি যা বলি তা হল আমার পছন্দ হয়েছে কি না। আমি শুধু আমার মতামত বলতে পারি। আমি সিনেমাটিকে খারাপ বলছি না কিন্তু এটা আমার পছন্দের নয়।’

Related Articles

Back to top button