কথা তো দুরস্ত, মুখদর্শনও করতো না! আমির-জুহি এই বলিউড জুটিকে একসাথে করতে লেগেছিল দীর্ঘ ৭ বছর


বলিউডে আমির জুহির জুটি একেবারে নিখুঁত এমনটাই সবাই বলেন।”কায়ামাত সে কায়ামাত তাক (Qayamat Se Qayamat Tak)”, “হাম হে রাহি প্যারকে (Hum Hain Rahi Pyar Ke)”, “ইস্ক (Ishq) এর মত একটার পর একটা হিট ছবি দিয়েছে এই জুটি। কিন্তু, আসল জীবনে পর্দার পেছনেও কি নিখুঁত ছিল সম্পর্ক!

 

জানলে হয়তো অবাক হবেন আমির খান (Amir Khan)ও জুহি চাওলার (Juhi Chawla)এই জুটি দীর্ঘ ৭ বছর নিজেদের মধ্যে কথা পর্যন্ত বলেননি। এই জুটির সেরা ছবির মধ্যে অন্যতম “ইস্ক (Ishq)”, এই ছবিতে আমির জুহি ও অজয় দেবগণকে (Ajay Debgan)একসাথে দেখা গিয়েছিল।

 

এই ইস্ক ছবির শুটিংয়ের সেটাই প্রথম বোঝা যায় সমস্যার কথা। আমির ও জুহি দুজনেই যথেষ্ট দূরত্ব বজায় রাখতেন। কাছাকাছি বসা তো দূরের কথা, নিজেদের মধ্যে কথাটুকুও বলতেন না দুজনের কেউ।

 

“কায়ামাত সে কায়ামাত তাক” ছবিতে দুজনের যে অনুভূতি দর্শকদের নজরে আসে, তা উধাও হয়ে যায়  নিমেষে। ছবির শুটিং এ এই বিষয়টি অনেকেই লক্ষ্য করেছিলেন। কিন্তু, দুজনের কাউকেই বুঝিয়ে কোনো লাভ হয়নি এব্যাপারে।

 

না আছে কথা না আছে বার্তা, পরিচালক বুঝতেই পেরেছিলেন এই দুই তারকার এক হওয়া মুশকিল।

 

যদিও সেটা ভুল প্রমাণিত হয়, তবে তা হতে সময় লাগে দীর্ঘ ৭ বছর। আমির খানের ডিভোর্সের পর জুহির সাথে সম্পর্ক খানিকটা ভালো হয়। আসলে আমির খানের স্ত্রীর ভালো বন্ধু ছিলেন জুহি চাওলা।

 

আমির ও তার স্ত্রী রিনা দত্তর মধ্যে সম্পর্ক ঠিক করার জন্যই দুজনের মধ্যে কথা শুরু হয়। তবে তা আর বন্ধ হয়নি। এরপর তারা বেশ খোলামেলা ভাবেই মিশতে থাকেন, ক্যামেরার সামনে আসার সমস্যাও মিতে যায়।


Like it? Share with your friends!

672
672 points