আমির খান এর মেয়ে ইরার পোশাক দেখে ট্রলের বন্যা, সাথে অশ্লীল মন্তব্য !


বলিউডের ষ্টার কিড হওয়া সহজ কথা নয়। তার ওপর সুশান্তমৃত্যু রহস্যের পর ষ্টার কিডদের বিভিন্ন কারণে ট্রল হতে হচ্ছে। বলিউড ষ্টার আমির খানের কন্যা ইরা খান। তিনি সোশ্যাল মিডিয়া সাইটগুলিতে বেশ সক্রিয় রয়েছেন। যেখানে তিনি তার প্রেমিক মিশাল কিরপালানীর সাথে ছবিগুলি ও ভিডিওগুলি ভাগ করে চলেছেন। তিনি প্রায়শই তার ছবিগুলির জন্য আলোচনার শিরোনামে আসেন। কারণ বিভিন্ন অনুষ্ঠানে তার ড্রেসিং স্টাইল নেটিজনদের ট্রলিং এর বিষয়বস্তু। এই যেমন ধরুন মুম্বাইয়ের একটি ইভেন্টের ঘটনা। ইরা তার স্টাইলিশ লুকের জন্য সেই ইভেন্টে ট্রল হন। বহুলোকে তাকে অশ্লীল মন্তব্যও করেছিল।

ইরা খান তার কিছু বন্ধুদের সাথে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। যেখানে তার পরনে চিলেকটি কালো রঙের কাট-আউট বডিকোন শর্ট ড্রেস (Cut-out Bodycon short dress)যার স্কার্ট গ্ল্যামের জন্য অতিরিক্ত ছিল। আর এই পোশাকের ওপরের দিকে ছিল ক্রিসক্রস ডিসাইন যা নেটিজন থেকে সাধারণ মানুষ অনেকেরই অপছন্দের কারণ হয়ে দাড়িয়েছিল। তবে শুধু ড্রেসিং না সাথে ছিল বেশ বোল্ড মেকআপ, সাথে বোল্ড লিপস্টিক যা তার ড্রেসিং আরো ফুটিয়ে তুলেছিল। সাথে ছিল হাই হিল জুতো ওখোলা চুল।

একসময় ইরা খানের ছবিগুলি দেখে অনেকেই তাকে খারাপ ভাষায় ট্রল করতে শুরু করে। এমনকি ইরা তার বাবা আমির খানের সাথে এক পার্টিতে যান ,যেখানে তিনি হল্টার নেকড ক্রপ টপ (Halter necked crop top)পড়েছিলেন। সাথে ছিল তার জিন্সের শর্ট, এর জন্যও ইরা প্রচুর পরিমান ট্রল হয়ে ছিলেন।

অনেকে এমনও মন্তব্য করেছিলেন যে ইরার ড্রেসটি নাকি গাড়ির টায়র ও টেপ দিয়ে তৈরী। যা সর্বকালের সেরা ফ্যাশন ফক্স (Fashion Fox)।অনেকে ইরার ক্রিস ক্রস ড্রেসটিকে মাকড়শার জালের সাথেও তুলনা করেছিলেন। ট্রোলাররা মন্তব্য করেনএতো টাকা থাকা সত্ত্বেও ইরা কেন সুন্দর ড্রেস পড়তে পারেন না?


Like it? Share with your friends!

611
611 points