খবরবিনোদনসিনেমা

পর্নকাণ্ডের আঁচ এখনও রয়েছে, এবার আর্থিক প্রতারণার অভিযোগ! জেরার মুখে শিল্প শেট্টি ও তাঁর মা

বলিউডের মধ্যে সক্রিয় রয়েছে পর্ণ চক্র। বিভিন্ন অ্যাপের মাধ্যমে চলত নগ্ন ছবি ও ভিডিওর ব্যবসা। কিছুদিন আগেই পর্ণ তৈরির অভিযগে গ্রেফতার হয়েছেন শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। এরপর থেকেই বিটাউনে থেকে শুরু করে সংবাদ মাধ্যমে একেবারে চর্চার শিখরে পৌঁছে গিয়েছে কুন্দ্রা পরিবার। পর্ণ কাণ্ডে শিল্পা শেট্টির নাম জড়ানোয় তার কেরিয়ারের ব্যাপক ক্ষতি হয়েছে। এবার রীতিমত গোদের ওপর বিষ ফোঁড়া হয়ে গেল!

পর্ণ কাণ্ডের পরে এবার আর্থিক প্রতারণার অভিযোগ  উঠল শিল্পা শেট্টি ও তাঁর মা সুনন্দা শেট্টির বিরুদ্ধে। যেমনটা জানা যাচ্ছে লাখনৌতে আর্থিক প্রতারণার দায়ে দুটি মামলা দায়ের করা হয়েছে অভিনেত্রী ও তাঁর মায়ের বিরুদ্ধে। জোৎস্না চৌহান নামের  এক মহিলা হজরতগঞ্জে ও রোহিত বীর সিংহ নামের এক ব্যক্তি বিভূতি খন্ড থানায় মামলা দায়ের করেছেন। একেই পর্ণ কাণ্ডে নাম জড়ানোয় জর্জরিত অভিনেত্রীর পরিবার। এবার নতুন মামলা দায়ের হওয়ায় রীতিমত অস্বস্তিতে পড়েগিয়েছেন শিল্পা ও তাঁর মা।

Amid Porn Case Shilpa money fraud case on Shetty and her mother

যেমনটা জানা যাচ্ছে, ওয়েলনেস সেন্টারের নাম কোটি টাকা নিয়েছেন বলেই অভিযোগ করা হয়েছে। শিল্পা শেট্টি নিজেই এই আইওসিস ওয়েলনেস সেন্টার সংস্থার চেয়ারম্যান।  উত্তরপ্রদেশের বিভিন্ন স্থানে শরীরচর্চা কেন্দ্রের শাখা রয়েছে, যেগুলি শিল্পা পরিচালনা করতেন। এই শরীরচর্চা কেন্দ্রের নাকি আরো শাখা খোলার কথা ছিল। সেই জন্যই কোটি কোটি টাকা নেওয়া হয়েছে। কিন্তু টাকা নেওয়া হলেই আদতে কিছুই কাজের কাজ হয়নি।

শিল্পা শেট্টি Shilpa Shetty Crying

প্রসঙ্গত, স্বামী রাজ কুন্দ্রা পর্ণ কাণ্ডে গ্রেফতার হবার পর থেকেই সময় খারাপ যাচ্ছে শিল্পার। ডান্স রিয়্যালিটি শো থেকেও বাদ পড়েছেন অভিনেত্রী। নতুন ছবি হাঙ্গামা ২ দেখার জন্য দর্শকদের অনেক অনুরোধ করেছেন শিল্পা। এদিকে পর্ণ মামলায় নাম জড়ানোয় একাধিক প্রজেক্ট হাত ছাড়া হতে শুরু করেছে অভিনেত্রীর।

শিল্পা শেট্টি Shilpa Shetty Raj Kundra রাজ কুন্দ্রা

স্বামীর রাজের কাজের সাথে কোনো যোগসূত্র নেই শিল্পার। অথচ সংবাদ মাধ্যমের খবরে ব্যাপক ক্ষতি হয়েছে অভিনেত্রীর ও তার পরিবারের। সেই মর্মে সংবাদ মাধ্যমের ওপর ক্ষুদ্ধ হয়ে কোর্টে মানহানির মামলা করেন শিল্পা। সাথে ২৫ কোটি টাকার ক্ষতিপূরণের দাবি জানান। যদিও সেই মামলায় মুখ পুড়েছে শিল্পারই, কারণ পুলিশের দেওয়া তথ্য সংবাদ মাধ্যমে প্রকাশিত হলে তা মানহানিকর নয় বলেই ধারণা কোর্টের।

Related Articles

Back to top button