ছবিবিনোদন

গায়ে সুতোটুকুও নেই! নতুন গানের প্রচারে ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হলেন জেনিফার লোপেজ

আজকালকার যুগে নগ্নতাতে যে কার্যতই আর কোনোও রাখ ঢাক নেই মিলিন্দ সোমন (Milind soman) , মিলি সাইরাসের (Miley cyrus) পর এবার ফের প্রমাণ করলেন জেনিফার লোপেজ (Jennifer lopez)। নগ্নতা যেন নয়া ট্রেন্ড। জন্মদিনে গোয়ায় গিয়ে নগ্ন হয়ে ছবি দিয়েছিলেন মিলিন্দ সোমান৷ তারপর মিলি সাইরাস, অ্যামি জ্যাকসন থেকে দেশের মেয়ে পুনম পান্ডে সকলেরই নাম জড়িয়েছে সর্বসমক্ষে নগ্ন হওয়ার ঘটনায়।

এবার সেই তালিকায় নতুন নাম মার্কিন অভিনেত্রী তথা পপ গায়িকা জেনিফার লোপেজ। তার নতুন সিঙ্গেল ‘ ইন দ্য মর্নিং ‘ (in the morning) এর শ্যুটে এবার ক্যামেরার সামনে নগ্ন হয়েই দাঁড়ালেন জেনিফার।

আগামী ২৭ শে নভেম্বর মুক্তি পেতে চলেছে লোপেজের এই গান। তারই শ্যুটের কিছু মুহূর্ত ইন্সটায় পোস্ট করতেই শুরু হয় গুঞ্জন। তার একটি ছবিতে দেখা যাচ্ছে গায়ে একটি সুতোও নেই জেনিফারের৷ শৈল্পিক ভঙ্গিতে স্তন ঢেকে ছবির পাশাপাশি একটি ভিডিও কোলাজও আপলোড করেছেন তিনি। স্বভাবতই ৫১ বছরের জেনিফারের এই নগ্ন ছবি নিমেষে ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Jennifer Lopez (@jlo)

প্রসঙ্গত, করোনা আবহে সারা বিশ্ব কার্যত ধুঁকছে কঠিন অর্থকষ্টে টানাপোড়েনে। যেন একটা বৃহৎ খাঁচায় বন্দী গোটা পৃথিবীটাই৷ এই দমবন্ধ পরিস্থিতি থেকে গোটা বিশ্বকে মুক্তির আশ্বাস দেবে জেনিফারের ‘ইন দ্য মর্নিং’ গানটি।

Related Articles

Back to top button