খবরবিনোদন

বিদেশী ব্যবসায়ীর সাথে জালিয়াতি করে জোর ফাঁসলেন কপিল, বন্ধ হতে পারে ‘The Kapil Sharma Show’!

কপিল শর্মা (Kapil Sharma) অনুরাগীদের জন্য দুঃসংবাদ। ফের এক বড়সড় বিপাকে পড়েছেন এই জনপ্রিয় কৌতুকশিল্পী। তাঁর বিরুদ্ধে কড়া আইনি পদক্ষেপ নিতে চলেছে আমেরিকার একজন ব্যবসায়ী। কিন্তু কী এমন করেছেন কপিল যে এত বড় বিপাকে পড়লেন?

একথা মেনে নিতে কোনও দ্বিধা নেই যে, দেশের অন্যতম জনপ্রিয় কৌতুকশিল্পীদের মধ্যে একজন হলেন কপিলতাঁর জোকসে হাসতে-হাসতে পেট ব্যথা হয়ে যায় দর্শকদের। তবে কপিল যেমন এদেশের অত্যন্ত জনপ্রিয় এক ব্যক্তিত্ব, তেমনই আবার বেশ বিতর্কিত ব্যক্তিত্বও বটে। নিজের কেরিয়ারে একাধিকবার একাধিক বিতর্কের সঙ্গে জড়িয়েছেন এই জনপ্রিয় শিল্পী। এবার ফের নতুন করে এক বিপাকে পড়েছেন তিনি।

Kapil Sharma sad

মুম্বইয়ের বিভিন্ন সংবাদসংস্থা থেকে জানা যাচ্ছে, কপিল এবার এক বড়সড় আইনি বিপাকে পড়েছেন। চুক্তি লঙ্ঘনের অভিযোগে সমস্যায় জড়িয়েছেন তিনি। অমিত জেটলি নামে আমেরিকার একজন ব্যবসায়ী কৌতুকশিল্পীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। সেই ব্যবসায়ীর বক্তব্য, যথার্থ পারিশ্রমিক পাওয়ার পরেও অনুষ্ঠান করেননি কপিল।

অমিত অভিযোগ জানিয়েছেন, ২০১৫ সালে উত্তর আমেরিকায় ৬টি শো করার জন্য কপিলকে সই করানো হয়েছিল। এর মধ্যে একটি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’য়ের সঞ্চালক করতে পারেননি। তবে কথা দিয়েছিলেন, সেই ক্ষতি তিনি পূরণ করে দেবেন। কিন্তু সেই ব্যবসায়ীর অভিযোগ, প্রতিশ্রুতি দিলেও সেই কথা রাখেননি কপিল। এরপর তাঁর সঙ্গে যোগাযোগ করাও সম্ভব হয়নি। সেই কারণেই তাঁরা কপিলের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে বাধ্য হয়েছেন।

Kapil Sharma sad

জনপ্রিয় কৌতুকশিল্পীর বিরুদ্ধে করা এই মামলা এই মুহূর্তে নিউ ইয়র্কের একটি আদালতে বিচারাধীন। আমেরিকার ব্যবসায়ীর দাবি, কিছু দিনের মধ্যেই শিল্পীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। তবে এত বড় বিপাকে পড়ার পরে এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি এই হাস্য কৌতুকশিল্পী।

এইবারই প্রথম নয়, কপিল অবশ্য এর আগেও আইনি বিপাকে জড়িয়েছিলেন। তাঁর শোয়ের একটি পর্বে মঞ্চে আদালতের দৃশ্য তৈরি করা সেখানে মদ্যপানের আবহ তৈরি করে দেখানো হয়েছিল। তাঁর অনুষ্ঠানের বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ এনে মধ্যপ্রদেশের শিবপুরীর জেলা আদালতে একটি এফআইআর দায়ের করেছিলেন একজন আইনজীবী।

Kapil Sharma sad

কপিল শর্মা এবং টিম আপাতত শো শেষ করে বিদেশে রয়েছে। আমেরিকার বিভিন্ন জায়গায় শো করবেন তাঁরা। চলতি মাসের দ্বিতীয় সপ্তাহ, তথা জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে নিউ ইয়র্কে অনুষ্ঠান করার কথা রয়েছে কপিলের।

Related Articles

Back to top button