গসিপবিনোদন

পাকিস্তানি অভিনেতার প্রেমে পড়েছেন ‘গদর’ অভিনেত্রী! প্রেম নিয়ে প্রথমবার মুখ খুললেন আমিশা পটেল

আচমকাই ‘গদরঃ এক প্রেম কথা’ অভিনেত্রী আমিশা পটেলের (Ameesha Patel) প্রেম জীবন নিয়ে চর্চা চরমে উঠেছে। যেদিন অভিনেত্রী পাকিস্তানি অভিনেতা ইমরান আব্বাসের (Imran Abbas) সঙ্গে একটি মিষ্টি রোম্যান্টিক ভিডিও পোস্ট করেন, সেদিন থেকেই শুরু হয়েছে চর্চা। এবার এই ‘প্রেম’ নিয়ে মুখ খুললেন আমিশা নিজে।

আমিশা এমন একজন অভিনেত্রী যার ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি চর্চা হয় না। কিন্তু আচমকাই বয়সে ছোট এক পাকিস্তানি অভিনেতার সঙ্গে ‘প্রেমের ভিডিও’ শেয়ার করার পর থেকেই এই নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে। কেউ কেউ তো ভারতীয়ের সঙ্গে সম্পর্কে না জড়িয়ে একজন পাকিস্তানি অভিনেতার সঙ্গে প্রেম করার জন্য ‘গদর’ ছবির সাকিনাকে একহাতও নিয়েছিলেন।

Ameesha Patel

আসলে সম্প্রতি ইমরান নিজের ইনস্টাগ্রামে আমিশার সঙ্গে একটি মিষ্টি ভিডিও শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছিল, ব্যাকগ্রাউন্ডে ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘ক্রান্তি’র দিল মে দর্দ সা জাগা হ্যায়’ গানটি শোনা যাচ্ছিল। জানিয়ে রাখি, ‘ক্রান্তি’ ছবিতে অভিনয় করেছিলেন ববি দেওল এবং আমিশা নিজে।

সুদর্শন পাকিস্তানি অভিনেতার সঙ্গে এই ভিডিও পোস্ট করা মাত্রই আমিশার প্রেম জীবন নিয়ে চর্চা একেবারে চরমে ওঠে। সত্যিই ৩৯ বছর বয়সি অভিনেতার সঙ্গে আমিশা সম্পর্কে জড়িয়েছেন কিনা তা নিয়েও শুরু হয় চর্চা। এবার এই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বলি সুন্দরী নিজে।

Imran Abbas

আমিশা বলেন, ‘আমিও ওগুলো (সংবাদ) পড়েছি এবং আমি প্রচুর হেসেছি’। সম্পূর্ণ বিষয়টিই বোকা বোকা। আমি আমার বন্ধুর সঙ্গে কত বছর বাদে দেখা করেছি। এটা স্রেফ সময় কাটানো ছিল। ওঁর আমার ওই গানটা খুব পছন্দ ছিল। এটা ওঁর প্রিয় গান। তাই আমরা আচমকাই ওই ভিডিওটি বানাই। কিন্তু ভিডিওটি এত কিউট ছিল যে আমরা সেটি পোস্ট করার সিদ্ধান্ত নিই। এটা একেবারেই ঠিক করা ছিল না’।

বলি অভিনেত্রী বলেন, তিনি এবং ইমরান একসঙ্গে যুক্তরাজ্যে একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন। তখন থেকেই একে অপরকে চেনেন। সঙ্গে এও জানান যে, তাঁর আরও অনেক পাকিস্তানি বন্ধু রয়েছেন যারা ভারতকে ভালোবাসেন। তাঁদের সকলের সঙ্গেই যোগাযোগ রাখেন তিনি।

Related Articles

Back to top button