গানবিনোদনসিরিয়াল

দক্ষ অভিনয়ের সাথে রয়েছে দুর্দান্ত গানের গলা, প্লেব্যাক করবেন ‘খড়কুটো’ পটকা অভিনেতা অম্বরীশ

সিরিয়াল প্রিয় বাঙালির প্রিয় সিরিয়ালের (Serial) তালিকা বেশ লম্বা। তবে কিছু সিরিয়াল ও সিরিয়ালের অভিনেতারা এমন রয়েছে যেগুলো মানুষের মনে আজ একটা আলাদা জায়গা করে রেখেছে। এমনি একজন অভিনেতা হলেন অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)। একসময় রাজা গজা সিরিয়ালে অভিনয় করে মানুষের মন জিতে নিয়েছিলেন অভিনেতা। এরপর একাধিক কাজ করেছেন। বর্তমানে খড়কুটো সিরিয়ালে পটকা চরিতেও অভিনয় করছেন তিনি।

খড়কুটো (Khorkuto) সিরিয়ালে শুরু থেকেই অম্বরীশের অভিনয় নজর কেড়েছিল সকলের। তবে জানলে অবাক হবেন অভিনয়ের প্রতি ঝোক কিন্তু কোনোদিনই ছিল না অভিনেতার। তা সত্ত্বেও দুর্দান্ত অভিনয় করেন, আর তাই নয় অভিনয়ের পাশাপাশি দারুন সুন্দর গানের গলায় রয়েছে অভিনেতার। তবে বাকি তারকাদের মত নিজেকে বেশি কাজে ব্যস্ত রাখতে চান না তিনি। একপ্রকার অলস গোছের অভিনেতা অম্বরিশ, নিজের মুখেই একথা স্বীকারও করেছিলেন একসময়।

সোশ্যাল মিডিয়াতে ভীষণ রকম সক্রিয় না থাকলেও আনাগোনা রয়েছে অভিনেতার। মাঝে মধ্যেই ছবি থেকে ভিডিও শেয়ার করে নেন অনুগামীদের সাথে। সম্প্রতি একটি দারুন খুশির খবর শেয়ার করে নিয়েছেন অভিনেতা নিজের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে। জানা যাচ্ছে অভিনয়ের পাশাপাশি দীর্ঘদিনের প্লেব্যাকের স্বপ্ন পূরণ হতে চলেছে অভিনেতার।

khorkuto potka quesitoning

হ্যাঁ ঠিকই দেখছেন প্লেব্যাক। আগেই জানিয়েছে অভিনয়ে দক্ষ হবার পাশাপাশি ভালো গানও জানেন অভিনেতা। এবার বহুদিনের প্লেব্যাক করার স্বপ্নও পূরণ হতে চলেছে। কিছুদিন আগেই জানা গিয়েছে লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন একটি সিরিয়ালে অভিনয় করবেন অভিনেতা। সেই সিরিয়ালের প্লেব্যাক করবেন তিনি। যদিও এই প্রথম প্লেব্যাক করছেন না তিনি। এর আগেও অঞ্জন দত্তের পরিচালিত ছবি ‘সাহেবের কাটলেট’ এ প্লেব্যাক করেছিলেন।

তবে সিরিয়ালে প্লেব্যাক এইপ্রথম। তাকে এই সুযোগ করে দেবার জন্য লীনা গঙ্গোপাধ্যায়, শৈবাল ব্যানার্জী ও দেবজ্যোতি মিশ্রকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। অভিনেতার মতে, ‘লীনাদি বলেছিলেন বলেই আমি গান গাইছি। গোটা ব্যাপারটা আমার কাছে বেশ ইন্টারেষ্টিং’।

প্রসঙ্গত, এক পাহাড়ি মেয়ের আর্মিতে যোগ দেবার স্বপ্নকে ঘিরে তৈরী হচ্ছে নতুন সিরিয়াল। যেখানে অভিনয় করতে দেখা যাবে তাকে। সিরিয়ালে রণজয় বিষ্ণু ও শ্যামাপ্তিকেও দেখা যাবে এই সিরিয়ালে। যেহেতু পাহাড়ি মেয়ের গল্প তাই উত্তরবঙ্গে হবে শুটিং। আপাতত এমাসের মাঝ বরাবর শুটিং শুরুর কথা, তবে করোনা পরিস্থিতির জেরে আবারও ফিরছে লকডাউন। তাই এই মুহূর্তেই বলা যাচ্ছে না।

Related Articles

Back to top button