বিনোদনসিনেমাসিরিয়াল

ছোটপর্দার পটকা এবার মিঠুন চক্রবর্তীর জামাই! হাসিমুখে নিজেই খুশির খবর দিলেন অম্বরীশ ভট্টাচার্য

বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)। ছোট পর্দা থেকে বড়পর্দা বিনোদন জগতের উভয় মাধ্যমেই অবাধ বিচরণ তাঁর। নিজের অসাধারণ কমিক টাইম আর সাবলীল অভিনয় দক্ষতার কারণে দর্শকমহলে আলাদাই জনপ্রিয়তা রয়েছে অভিনেতার।

কিছুদিন আগেই ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির শাহেনশা অমিতাভ বচ্চনের সাথে দ্বিতীয় বার স্ক্রিন শেয়ার করে দামি পালক জুড়েছিল অম্বরিশ আচার্যের মুকুটে।তবে সব মিলিয়ে এখন সময়টা বেশ ভালোই যাচ্ছে বাংলার এই দাপুটে অভিনেতার। এবার শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি বাংলার এর এল এ ফাটাকেষ্ট অর্থাৎ মিঠুন চক্রবর্তীর জামাই হবেন অভিনেতা।

আসলে ৪৩ বছর বয়সে এসেও এখনও চির সিঙ্গেল অম্বরীশ। তাই  অম্বরীশ ভট্টচার্য এবার তাঁরই প্রিয় অভিনেতা অর্থাৎ স্বয়ং মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty)জামাই হচ্ছেন এরই খবর  শোনা মাত্রই কার্যত হৈচৈ পরে গিয়েছে অভিনেতার ভক্তদের মধ্যে। তবে বিষয়টি ঠিক তেমন নয়।  তাহলে বিষয়টা এবার খেলি বলি। আসলে অমিতাভ বচ্চনের পর এবার এই জনপ্রিয় অভিনেতার খুশি দ্বিগুন হতে চলেছে।

আগামী দিনে খুব তাড়াতাড়ি পর্দায় মিঠুন চক্রবর্তীর জামাই (Son in Law) হতে চলেছেন অম্বরীশ। আর সেই ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনার দায়িত্বে থাকছেন অভিনেতা প্রযোজক। সিনেমার নাম ‘প্রজাপতি'(Projapoti)। এই সিনেমাতেই মিঠুনের মেয়ের চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা ব্যানার্জী। ‘চকলেট’ সিনেমার বহুদিন  পর এই সিনেমার হাত ধরে আবার একসাথে ফিরছেন কনীনিকা।

তবে তার চেয়েও অম্বরীশ আরো বেশি উচ্ছসিত মিঠুন চক্রবর্তীর সাথে স্ক্রিন শেয়ার করে খবরে। কথায় আছে সবুরে মোয়া ফলে। অভিনেতার কথাতেই জানা গেল তাদের বহুদিনের ইচ্ছা থাকলেও একসাথে স্ক্রিন শেয়ার করতে লেগে গেল প্রায় ১৬ বছর। তাই ছবিতে একসাথে তাদের অনেকগুলো সীন থাকায় অভিনেতা নিজেও দারুন উচ্ছাসিত। প্রসঙ্গত ছোটপর্দায় এখন তিনি ষ্টার জলসার দু’দুটি সিরিয়াল ‘খড়কুটো’ এবং ‘গুড্ডি’ তে অভিনয় করছেন।

Related Articles

Back to top button