বিনোদনসিরিয়াল

TRP তলানিতে, ধুঁকছে খড়কুটো! এবার সকলের মন জয় করতে নতুন ধারাবাহিকে নয়া চরিত্রে ফিরছেন পটকা

বেশ জমিয়ে শুরু হলেও নিজের জায়গা ধরে রাখতে পারেনি স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল খড়কুটো (Khorkuto)। গুনগুন, সৌজন্য, পটকা, মিষ্টি বৌদি তথা মুখার্জি পরিবারের জমজমাট এই গল্প এখন আর দেখতে চাইছেনা মানুষ। একসময় ব্যাপক জনপ্রিয় ছিল এই সিরিয়াল। কিন্তু সিরিয়ালে নানা মোড় আর টুইস্টের জেরে সেই জনপ্রিয়তা শেষ হয়ে গিয়েছে। টিআরপি রিপোর্টেও (TRP Report) সেটা স্পষ্ট বোঝা যাচ্ছে।

গত কয়েক সপ্তাহ ধরে TRP তালিকায় প্রথম ১০ এও নেই খড়কুটো। আর তার জেরেই একসময়ের হিট সিরিয়ালকে সন্ধ্যের গুরুত্বপূর্ণ সময় থেকে সরিয়ে বদলে দেওয়া হল সম্প্রচারের সময়। টিআরপি রিপোর্ট খারাপ হওয়ার জেরে একাধিক সিরিয়াল বন্ধ হয়ে গিয়েছে। আবার বেশ কিছু সিরিয়ালের সময় পরিবর্তন হয়েছে। প্রাইম স্লট থেকে বদলি হয়ে নতুন সিরিয়ালের জন্য জায়গা ছেড়ে দিয়েছে এই জনপ্রিয়তা হারানো সিরিয়ালগুলি। এবার সেই একই পরিণতি হল খড়কুটোর সাথেও। নতুন সিরিয়াল ‘আলতা ফড়িং’কে জায়গা ছাড়তে হয়েছে খড়কুটোকে।

khorkuto potka quesitoning

চ্যানেলের পক্ষ থেকে জানানো হয়েছে আগামী ১০ই জানুয়ারি থেকে সন্ধ্যে ৭.৩০টায় দেখা যাবে আলতা ফড়িং। এবং খড়কুটো দেখা যাবে দুপুর আড়াইটেয়। শোনা যাচ্ছে খুব শিগগিরই শেষ ও হবে এই ধারাবাহিক। মা হতে গিয়েই মৃত্যু হবে গুনগুনের। এই খবর প্রকাশ্যে আসার পর থেকে স্বভাবতই মন খারাপ গুনগুনের।

Ambarish Bhattacharya অম্বরিশ ভট্টাচার্য

তবে এত খারাপ খবরের মাঝেও সুখবর দিলেন সকলের প্রিয় অভিনেতা পটকা ওরফে অম্বরীশ ভট্টাচার্য। তিনি জানালেন খুব শিগগিরই লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিকে এক্কেবারে নতুন চরিত্রে পর্দায় ফিরবেন তিনি। আগামী ১০ ই জানুয়ারির মধ্যেই শুরু হবে শ্যুটিং। তবে নতুন চরিত্র নিয়ে বেশি মুখ খোলেননি অভিনেতা, কারণ নির্মাতাদের ভয়ে ‘বলা বারণ”। এদিকে খড়কুটো নিয়েও যথেষ্ট আশাবাদী অম্বরীশ। তিনি জানান, “‘আমি যতদূর জানি, ‘খড়কুটো’ এখনও অনেক দিন চলবে। আমি দুটো ধারাবাহিকেই চুটিয়ে কাজ করব।’’

Related Articles

Back to top button