বিনোদনভাইরালভিডিও

রান্নাঘরের সুদীপার প্রেমে হাবুডুবু খাচ্ছেন খড়কুটোর পটকা! দাদাগিরি মঞ্চে গান গেয়ে করলেন প্রপোজ

বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় মুখ হলেন অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)। ছোট পর্দা থেকে বড়পর্দা দুদিকেই অসাধারণ বিচরণ তাঁর। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’য় (Khorkuto) পটকা চরিত্রে অভিনয় করছেন তিনি। এই চরিত্র দর্শকমহলে তাঁকে এক বিরাট পরিচিতি এনে দিয়েছে। পটকা (Potka) চরিত্রে অম্বরীশের অভিনয় দর্শকদের কাছে অক্সিজেনের মতো।

এমন প্রতিভাবান অভিনেতা বাস্তব জীবনে কিন্তু ব্যাচেলর। তবে তার জীবনে যে প্রেম আসেনি এমনটা নয়। সম্প্রতি ‘দাদাগিরি’র মঞ্চে এসে সকলের সামনেই নিজের মনের মানুষের নাম জানালেন পটকা ওরফে অম্বরীশ। এদিন ‘দাদাগিরি’র’র মঞ্চে উপস্থিত ছিলেন আরও একঝাঁক টেলি তারকা৷ অম্বরীশের পাশাপাশা ছিলেন দেশের মাটির রাজা ওরফে রাহুল ব্যানার্জি , ‘রান্নাঘর’ এর সুদীপা, ডান্স বাংলা ডান্সের গুরু সৌমিলি, অভিনেতা তথা গায়ক সাহেব, গায়িকা জোজো।

potka ambarish sudipa

এই তারকা খচিত মঞ্চেই সৌরভ অম্বরীশকে জিজ্ঞেস করেন গান গাওয়া হয় কিনা। লাজুক ভঙ্গিতে অম্বরীশের উত্তর, “প্রেমে পড়লে গান গাই”। ব্যাচেলার মানুষ তাই প্রেমে পড়ায় ছাড় আছে একথা জানিয়ে দেন সৌরভও। এরপর অম্বরীশকে গান গাইতে বলা হলে তিনি, জানতে চান ‘আমি একা গাইব না ডুয়েট গাইব’।

potka ambarish sudipa

পাশ থেকে রাহুল ফোরণ কেটে বলেন প্রেমে পড়লে ডুয়েট গাইতে হয়৷ আর তক্ষুনি সকলের সামনেই কোনোরকম রাখঢাক না রেখে পটকা বলে ওঠেন, ” আমি তো বহু বছর ধরেই সুদীপার প্রেমে পড়ে রয়েছি”। নেপথ্যে বেজে ওঠে রোমান্টিক গান। এরপরই অম্বরীশ গান ধরেন, “কে প্রথম কাছে এসেছি, কে প্রথম চেয়ে দেখেছি “, সাথে সাথে সুদীপাও গলা মেলান, ” কিছুতেই পাইনা ভেবে কে প্রথম ভালো বেসেছি, তুমি না আমি”। তাদের এই যুগলবন্দীতে মুগ্ধ হন স্বয়ং সৌরভ গাঙ্গুলীও।

 

Related Articles

Back to top button