বিনোদনসিনেমা

পটকার মুকুটে জুড়ল দামি পালক! বলিউডে পা রেখেই বিগবির সাথে অভিনয় করবেন অম্বরীশ ভট্টাচার্য

বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় মুখ হলেন অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)। ছোট পর্দা থেকে বড়পর্দা দুদিকেই অসাধারণ বিচরণ তাঁর। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’য় (Khorkuto) পটকা চরিত্রে অভিনয় করছেন তিনি। এই চরিত্র দর্শকমহলে তাঁকে এক বিরাট পরিচিতি এনে দিয়েছে। এর আগে রাজা গজা সিরিয়ালেও দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন কেড়েছিলেন অভিনেতা।

রাজা-গজা থেকে পটকা, বাংলার দর্শকদের মুখে হাসি ফোটানোরর রসদ তিনি। আট থেকে আশি সবার কাছে খুব প্রিয় মানুষ পটকা। তাঁর অভিনয় দেখে প্রাণ খুলে হাসতে পারেন সকলেই। তাই ইন্ডাস্ট্রিতে তাঁকে হাসির রাজা বলা হয়। ছোট ও বড় পর্দা মিলিয়ে প্রচুর কাজ করেছেন। দেখতে দেখতে অভিনয়ের জগতে এসে কেটে গিয়েছে ১৪টা বা বছর।

অভিনয় ছাড়া আর কিছুই বোঝেননা তিনি। এখনও পর্যন্ত বিয়ে শাদির দিকেও এগোননি৷ কথায় বলে কোনোও জিনিসের জন্য যদি নিজের সবটুকু দিয়ে পরিশ্রম করা যায় তবে তার ফল পাওয়া যায় হাতেনাতে। অম্বরীশের ক্ষেত্রেও তাইই হয়েছে, নিজেকে উজার করে অভিনয় করে গিয়েছেন অভিনেতা। আর তার সুবাদেই বিগবি অমিতাভ বচ্চনের সাথে একবার নয় দুবার কাজের সুযোগ পেয়ে গেলেন অম্বরীশ।

এর আগে একটি বিজ্ঞাপনী ছবির কাজে অমিতাভের সাথে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন অম্বরীশ। প্রথম দেখাতেই সকলের প্রিয় পটকাকে যে বিগবির -ও বেশ মনেই ধরেছিল তা বলাই বাহুল্য। বলি শেহেনসার জন্মদিনে নিয়ম করে উইশ করতেন অম্বরীশ। ফের একবার তাঁর সাথেই কাজের সুযোগ মিলে যাওয়ায় যারপরনাই খুশি অম্বরীশ।

সুজিত সরকারের পরিচালনায় ফের একবার জুটি বাঁধবেন অমিতাভ অম্বরীশ। এদিন সোশ্যাল মিডিয়ায় শুটিংয়ের কিছু ছবি শেয়ার করেছেন অম্বরীশ। ছবিতে দুজনকেই দেখা যাচ্ছে নাইট স্যুটে। সামনে রাখা জুসের গ্লাস। বড় পর্দায় পটকাকে দেখার লোভ সামলাতে পারছেন না দর্শকেরা।

Related Articles

Back to top button