খবর

আমাজনে মোবাইল অর্ডার করে মাথায় বজ্রাঘাত! ফোনের বদলে কপালে শেষমেশ জুটলো রিন সাবান

বিনা মেঘে বজ্রাঘাত শুনেছেন নিশ্চই। এবার সেরকমই ঘটনা ঘটল দিল্লির বাসিন্দা নমন বৈশ্যের সঙ্গে। কারণ, আমাজন গ্রেট ইন্ডিয়ান সেলে তিনি একটি মোবাইল ফোনে অর্ডার করেছিলেন। অনেক আশা নিয়ে অতিরিক্ত ছারে মোবাইল অর্ডার করেছিলেন নমন। Redmi  8A Dual অর্ডার করেছিলেন তিনি কিন্তু তার বদলে আমাজন যা পাঠালো তা দেখে রীতিমত বজ্রাঘাত হয়েছে নমনের মাথায়।

লকডাউন উঠলেও মহামারিকালে বাইরের ভিড় থেকে সংক্রমণ এড়ানোর জন্য অনেকেই অনলাইন কেনাকাটাকেই বেছে নিচ্ছেন। যার ফলে বাইরে বেড়াতেও লাগছে না আর চাহিদা মত জিনিস বাড়িতেই পৌঁছে যাচ্ছে। উপরন্তু মিলছে অতিরিক্ত ডিসকাউন্ট। কিন্তু এতেও যে ভোগান্তি হতে পারে তা এবার স্পষ্ট। অন্তত দিল্লির নমনের তো তাই মনে হচ্ছে।

নমন আমাজনের গ্রেট ইন্ডিয়ান সেল অফারে একটি নতুন স্মার্ট ফোনে অর্ডার করেছিল। ফোনটি হল Redmi 8A Dual, ফোনটি ডেলিভারিও হয়েছে। কিন্তু ডেলিভারি হওয়া প্যাকেজে নেই নতুনমোবাইল, আর যা ছিল ভেতরে তা দেখে অবাক নমন। নতুন ফোনের বাক্সে রয়েছে একটি ১৪ টাকা দামের কাপড় কাচার রিন সাবান। এই দেখে রীতিমত বজ্রাঘাত হয়েছে নমনের মাথায়।

গোটা ঘটনায় নমন বেশ ক্ষুদ্ধ, তিনি তার টুইটের একাউন্টে এই বিষয়টি নিয়ে একটি পোস্ট করেছেন। টুইটে তিনি বলেছেন, ‘ আমি গত ২৪ শে অক্টোবর রেডমি ৮এ ডুয়াল অর্ডার করেছি। এদিন আমার পুরোনো ফোনটি নিয়ে নতুন ফোনটি দেওয়া হয়েছে। যার বক্সের ভিতরে রয়েছে একটি রিন সাবান। প্রিয়, আমাজন এভাবে ক্রেতাদের বিশ্বাস নষ্ট করোনা। যত দ্রুত সম্ভব এই সমস্যাটির সমাধান কর ‘। পোস্টটির  সাথে নমন তার অর্ডার কপি ও বক্সের ভিতরে থাকা রিনের একটি ছবিও পোস্ট করেছেন।

এই ঘটনার পরে ৪-৫ দিনের মধ্যে সমস্যা সমাধানের আশ্বাস মিলেছে। তবে এমন ঘটনা এই প্রথম নয়, এর আগে জুন মাসে কলকাতার এক বাসিন্দার সাথে ঘটে গিয়েছে এরকমই একটি ঘটনা। এতো গেল দামি জিনিস অর্ডার করে কিছু না পাবার ঘটনা। পুনেতে এক ব্যক্তি ৩০০ টাকার একটি ক্রিম অর্ডার করে পেয়েছিলেন একটি দামি হেডফোন। তিনি সেই ফেরত দিতে চাইলে তা ফেরত যোগ্য নয় বলে জানানো হয়েছিল।

Related Articles

Back to top button