খবর

কলকাতা বাসীর জন্য সুখবর!এবার থেকে মুদিখানা থেকে শুরু করে আলু পেঁয়াজ সবই পাবেন Amazon এ

Amazon নামটা সবারই জানা। মোবাইল ফোন থেকে শুরু করে জামা কাপড় থেকে শুরু করে ঘরের মুদিখানা পর্যন্ত পাওয়া যাচ্ছে এখন Amazon এ। লকডাউনের জেরে বন্ধ ছিল সমস্ত মার্কেট। আনলকের পরে মার্কেট খুলেছে ঠিকই কিন্তু কিছু লোক এখনো অনলাইন কেনাকাটাই শ্রেয় মনে করছেন। কলকাতায় লকডাউনের সময় থেকে বাড়ি বাড়ি সমস্ত জিনিস পৌছে দেবার জন্য অনেক ই কমার্স (E Commerce) ওয়েবসাইট চালু হয়েছে। তবে অনলাইনে শাক সব্জি বিক্রি বলতে বিস্বস্ত নাম ছিল বিগ বাস্কেট। সম্প্রতি জিও নিজের ই কমার্স প্লাটফর্ম জিও মার্ট চালু করেছে সেখানেও মুদিখানা থাকে শুরু করে শাক সব্জি সবই পাওয়া যাচ্ছে। এবার এই মুদিখানা ও সব্জি ডেলিভারিতে Amazon চালু করল Amazon Fresh।

Amazon  এর আগে রাজধানী দিল্লী, মুম্বাই,বেঙ্গালুরুর মত শহরে এই Amazon Fresh পরিষেবা চালু করেছেন। এবার চেন্নাই, পুনে,আমেদাবাদ ও কলকাতাতেও চালু হল Amazon Fresh এর এই পরিষেবা। যেমনটা জানা যাচ্ছে Amazon তার Amazon Fresh এর জন্য ২৫টিরও বেশি সেন্টার তৈরী করেছে। ফলে চাহিদার যোগানের ব্যবস্থাও থাকবে ভরপুর।

শুধুমাত্র যে শাকসব্জি পাওয়া যাবে তা না, মিলবে ফ্রিজেন ফুডও।সাথে আইসক্রিম, কোল্ড ড্রিংক, রেডি টু ইট খাবার ও থাকছে। আরো জানিয়ে রাখি আপনি যদি Amazon Fresh এ ৬০০ টাকার বেশি মূল্যের পণ্য অর্ডার করেন সেক্ষত্রে ডেলিভারি চার্জ লাগবে না। আর যদি ৬০০ টাকার কম মূল্যের পণ্য অর্ডার করেন সেক্ষেত্রে দিতে হবে মাত্র ২৯ টাকা। তাহলেই আপনার বাড়ির দোরগোড়ায়  পৌঁছে যাবে বাজার।

Related Articles

Back to top button