বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

রিনির পর্দা ফাঁস! সকলের সামনে মুখোশ টেনে খুলে দিল উর্মি, ভাইরাল এই সিরিয়ালের নতুন প্রমো

দর্শকমহলে বিপুল জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ( Amader Ei poth Jodi na sesh hoi)। জি বাংলার প্রথম সারির সিরিয়াল গুলোর মধ্যে এটি অন্যতম। তাই এই সিরিয়াল কে কেন্দ্র করে বরাবরই দর্শকদের আলাদাই প্রত্যাশা থাকে। তাই দর্শকদের চাহিদা পূরণে প্রতি সপ্তাহে এই সিরিয়ালে আনা হচ্ছে নিত্যনতুন চমক।

আর নতুন বছরের একেবারে শুরুতেই বড়সড় চমক দিয়ে তাক লাগিয়ে দিয়েছে এই ধারাবাহিক। আর এই মুহূর্তে ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা। বছরের শুরুতেই উর্মির মামনি আর ছোট কাকার ষড়যন্ত্রে মিথ্যা শ্লীলতাহানির অভিযোগে জেলে গিয়েছে সাত্যকি। এরফলে মান সম্মান নিয়ে টানাটানি শুরু হওয়ায় মানসিকভাবে একেবারে ভেঙে পড়েছে সে। কিন্তু নিপাট ভালো মানুষ সাত্যকি বাবুর দুর্দিনে তার সামনে ঢাল হয়ে দাঁড়িয়েছে তার বৌ উর্মি।


উপায় না পেয়ে আইন পাশের কম নম্বরের সার্টিফিকেট দেখিয়ে সাত্যকি বাবুর জন্য প্রথম বার উকিলের উর্দি গায়ে চাপিয়েছে সে। আর শুরুতেই অভিজ্ঞ আইনজীবীর নাকের ডগা দিয়ে জামিন করিয়ে সাত্যকি বাবুকে বাড়ি নিয়ে যায় ঊর্মি। কিন্তু উর্মির মামনি আর ওই উকিলও হাত গুটিয়ে বসে থাকার মানুষ নন।


এরপর উর্মিকে আটকাতে, গুন্ডা দিয়ে তাকে প্রমাণ জোগাড় করার এবং আদালতে সাক্ষী দেওয়ার টোপ দিয়ে কিডন্যাপ করে নিয়ে গিয়ে একটা বন্ধ ঘরে আটকে রাখে উর্মিকে। এসবের মধ্যেই সিরিয়ালে দেখা যায় নতুন ট্যুইট। অতীতে পরিচিত নিষিদ্ধ পল্লীর বাসিন্দা এক দিদির সাথে দেখা হয় উর্মির। তার সাথেই কথায় কথায় বেরিয়ে পরে ভুয়ো নির্যাতিতা সেজে থাকা মোনা ওরফে মোনালিসার আসল পরিচয়।

কিন্তু কেস জিততে জিততেও বারবার আটকে যাচ্ছে উর্মি। নিজের নতুন সাক্ষী পেশের জন্য অতিরিক্ত একদিন সময় চেয়ে নেন বিরোধী উকিল। কিন্তু কে সেই সাক্ষী তা কিছুতেই বুঝতে পারছেন উর্মি। আসলে সেই সাক্ষী হতে চলেছে রিনি। এসবের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে সবার সামনে ধরা পড়ে গেছে রিনি। সরকার বাড়িতে একে একে সবাই ঘিরে ধরে তাকে। আর এগিয়ে এসে উর্মি সপাটে তার গালে চড় কষিয়ে দেয়।

 

 

View this post on Instagram

 

A post shared by Swornendu Samaddaar (@iswarna)

Related Articles

Back to top button