পার্শ্ব চরিত্রে অভিনয় দিয়ে শুরু করলেও নায়ক হয়ে বলিউড কাঁপাচ্ছেন এই তারকারা!


যে কোনও চলচ্চিত্রই দাঁড়িয়ে থাকে, তার নায়ক, নায়িকা এবং খলনায়ক এর উপর। তবে চলচ্চিত্রের গল্পে প্রায়শই এমন এক একটি চরিত্র থাকে যা ছাড়া গল্পটি নিজেই অসম্পূর্ণ বলে মনে হয়। চরিত্রটি হ’ল সাপোর্টিং কাস্ট বা পার্শ চরিত্র, যার উপরে ছবির দায়িত্ব মূল চরিত্রের মতোই নির্ভর করে। চলচ্চিত্রের অনেক তারকা একটি পার্শ্ব চরিত্রে হাজির হয়, যারা প্রধান চরিত্রে না থাকা সত্ত্বেও দর্শকদের মন কেড়েছে। তাই আসুন আজ আমরা আপনাদের কিছু এমন তারকা সম্পর্কে বলি যারা ছবিতে পার্শ্ব চরিত্রগুলি অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করেই দর্শকদের মন জিতে নিয়েছেন।

দীপক ডোবারিয়াল

দীপক বহু বলিউড ছবিতে সাইড রোল করেছেন। ‘তনু ওয়েডস মনু’, ‘ওমকারা’, ‘তনু ওয়েডস মনু রিটার্নস’, ‘হিন্দি মিডিয়াম’ এর মতো অনেক ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে দীপককে। ছবিতে নায়ক যত শক্তিশালী অভিনয় করুক না কেন, দীপিকের কমিক ছাড়া তা অসম্পূর্ণ বলে বিবেচিত হয়েছে। তনু ওয়েডস মনু সিরিজে দীপকের পাপ্পি ভাইয়ার চরিত্রটি বেশ পছন্দ হয়েছিল।

দিব্যেন্দু শর্মা

দিব্যেন্দু শর্মা যিনি মির্জাপুরের মুন্না ত্রিপাঠির চরিত্রেও পরিচিত, তিনি সত্যই একজন ভাল অভিনেতা। ‘পেয়ার কা পাঞ্চনামা’ ছবিটি নিয়ে তিনি বেশ শিরোনামে এসেছিলেন। এই ছবিতে কার্তিক আর্যর গল্প প্রধান চরিত্রে ছিল, তবে দিব্যেন্দু তাঁর চরিত্র দিয়ে ভক্তদের মন জয় করেছিলেন। শুধু তাই নয়, ‘টয়লেট এক প্রেম কথা’ এবং ‘বাট্টি গুল মিটার চালু’; মতো ছবিতে তাঁর পাশের চরিত্রই ভক্তদের পাগল করেছিলেন।

যতীন সারনা

সেক্রেড গেমসের ওয়েব সিরিজটি দর্শকদের বেশ ভাল লেগেছে। এই সিরিজে কাজ করা চরিত্রগুলি বেশ বিখ্যাত হয়ে ওঠে। যতীন সারনা এই ছবিতে বান্টি চরিত্রে অভিনয় করেছিলেন। শোতে বান্টির চরিত্র খুব বড় ছিল না তবে যতিন তার দৃপ্ত অভিনয় দিয়ে সাইফ আলি খান এবং নওয়াজউদ্দিনের মতো তারকাদের মাঝেও দর্শকদের মন জয় করতে পেরেছিলেন।

মোহাম্মদ জিশান আইয়ুব

জিশান পর্দায় কখনও নেতিবাচক এবং কখনও কখনও পার্শ্ব চরিত্রে। তিনি প্রায়শই পর্দায় হিরোর সেরা বন্ধুর চরিত্রে হাজির হয়েছিলেন। যদিও তাঁর সমস্ত চরিত্রটি দর্শকদের ভালো লেগেছে, তবে তার রজনহনায় অভিনয় করা মুরারি চরিত্রটি প্রায় সবার প্রিয়।

এই ছবিতে তাঁর অভিনয় এত ভাল লেগেছে যে অনেক জায়গায় তাঁকে ধনুশকেও ছাড়িয়ে যেতে দেখা গেছে। তিনি টিউবলাইট, থাগস অফ হিন্দুস্তান, এবং তনু ওয়েডস মনু রিটার্নসের মতো অনেক ছবিতে অভিনয় করেছেন।