বিনোদনসিরিয়াল

অভ্র নাকি অর্জুন, ফড়িংয়ের গর্ভের সন্তান কার? ধামাকাদার প্লট টুইস্ট আসন্ন ‘আলতা ফড়িং’ সিরিয়ালে

টেলিভিশনের পর্দায় এখন শুধুই নতুন সিরিয়ালের মেলা। টিআরপির লড়াইয়ে এগিয়ে থাকতেই একের পর এক টানটান উত্তেজনার পর্ব নিয়ে হাজির হচ্ছে মেগা সিরিয়াল গুলি। এই মুহূর্তে স্টার জলসার এমনই একটি জনপ্রিয় মেগা সিরিয়াল হল ‘আলতা ফড়িং'(Alta Phoring)। এমনিতে বেশি টিআরপির লোভে সিরিয়ালে গল্পের গরু গাছে ওঠার বিষয়টি নতুন নয়।

ব্যতিক্রম নয় এই সিরিয়ালটিও। শুরু থেকেই ধারাবাহিকে নায়িকা আলতা ফড়িং নস্করের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী খেয়ালি মন্ডল (Kheyali Mondal)। সাংসারিক কূটকচালি কিংবা পরকীয়ার বাইরে ছক ভাঙা এই সিরিয়ালের গল্প অল্প দিনেই মন জয় করেছিল দর্শকদের। গ্রামের মেয়ে ফড়িং-এর জিমন্যাস্টিকসে চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন নিয়ে তৈরী এই সিরিয়ালে শুরু থেকেই  তাঁর বিপরীতে নায়ক অভ্রর (Abhra) চরিত্রে দেখা গিয়েছে অভিনেতা অর্ণব ব্যানার্জিকে।

Alta Phoring serial upcoming track Phoring is pregnant 

ফড়িংয়ের স্বপ্ন পূরণের লড়াইয়ে শুরু থেকে সাহস জুগিয়েছিল তার ব্যাঙ্ক বাবু। কিন্তু এখন দেখা যাচ্ছে সিরিয়ালের প্রধান নায়কই খলনায়কে পরিণত হয়েছে। এখন ফড়িংয়ের সর্বনাশ করাই তার লক্ষ্য। টিআরপিতে ভালো রেজাল্ট পেতে আর এক নায়ক অর্জুনের (Arjun) সাথে ইতিমধ্যে বিয়েও হয়ে গিয়েছে ফড়িংয়ের। কিন্তু তাতেও তেমন ফল না মেলায় এবার টেলিপাড়ায় জোর গুঞ্জন মা হতে চলেছে (Pregnant)ফড়িং।

Alta Phoring serial upcoming track Phoring is pregnant 

কিন্তু ফড়িংয়ের সন্তানের বাবা কে (Father Name)? উত্তর মিলেছে সেই প্রশ্নেরও। এ প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক বিস্তারিত জানিয়ে লিখেছেন ‘আমি একটু আগে এই গ্ৰুপে পোস্ট করেছিলাম যে ফড়িং মা হতে চলেছে । সেই পোস্টে আমায় অনেকেই জিজ্ঞাসা করেছিলেন যে ফড়িং সন্তানের বাবা কে? তবে আমি কারোর কমেন্টের রিপ্লাই দিতে পারি নি,তার জন্য একান্ত ভাবে দুঃখিত। তার কারণ কিছু সমস্যার জন্য আমি কোনো গ্ৰুপেই কমেন্ট করতে পারছি না’।

Alta Phoring serial upcoming track Phoring is pregnant 

এরপরেই দর্শকদের কৌতূহল মিটিয়ে ওই দর্শকের দাবি ‘ফড়িং-এর সন্তান এর বাবা অভ্রদ্বীপ। এবার আপনারা নিশ্চয়ই বলবেন যে ফড়িং আর অভ্রদ্বীপ এতদিন আলাদা থেকেও এসব কিভাবে হলো? তাদের উদ্দেশ্যে বলছি এটাই বাংলা ধারাবাহিকের সাইন্স’ ।

Related Articles

Back to top button