বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

প্রতিযোগিতায় জিতেই সকলের সামনে নির্মলের মুখোশ খুলল ফড়িং! সিরিয়ালে আসছে বড় চমক 

বাঙালির বিনোদনের ডেলিডোজ মানেই মেগা সিরিয়াল। ইদানিং সিরিয়াল ছাড়া এক মুহূর্তও চলে না সিরিয়ালের পোকা দর্শকদের। তবে সপ্তাহজুড়ে চলতে থাকা একঘেয়ে সিরিয়ালের মধ্যেই দর্শকদের স্বাদ বদল করতে এখন খুব বেশি করে জোরে দেওয়া হচ্ছে কন্টেন্টের ওপর। যার ফলও মিলছে হাতে নাতে। তাই এখন শুধু রাজ্য নয়,রাজ্যের গন্ডি ছাড়িয়ে গোটা দেশে ছড়িয়ে পড়ছে বাংলা সিরিয়ালের জনপ্রিয়তা।

যার ফলে এখন বেড়েই চলেছে বাংলা সিরিয়ালের রিমেক (Remake) তৈরির প্রবণতা। আর  একথা এতদিনে সকলেই জেনে গিয়েছেন এবার স্টার জলসার ‘আলতা ফড়িং’ (Alta Phoring) সিরিয়ালের হিন্দি রিমেক তৈরি করতে চলেছে স্টার প্লাস (Star Plus) চ্যানেল কর্তৃপক্ষ। স্টার প্লাসের নতুন এই সিরিয়ালের নাম  ‘উড়তি কি নাম রাজ্জো'(Urti Ki nam Rajjo)।

প্রসঙ্গত শুরু থেকেই আলতা ফড়িং সিরিয়ালে দেখা যাচ্ছে সিরিয়ালের নায়িকা আলতা ফড়িং নস্কর এবং তার মা রাধারানি নস্করের কঠিন লড়াইয়ের কাহিনী। এই সিরিয়ালে নায়িকা ফড়িংয়ের চরিত্রে অভিনয় করছেন বাংলা টেলিভিশন দুনিয়ার পরিচিত অভিনেত্রী খেয়ালি মন্ডল (Khyeali Mondal)। অন্যদিকে তার বিপরীতে নায়ক অভ্রর চরিত্রে অভিনয় করছেন ছোটো পর্দার জনপ্রিয় অভিনেতা অর্ণব ব্যানার্জী (Arnab Banerjee)।

শুরু থেকেই সিরিয়ালের এই ফড়িং আর বাবুদার (Babuda) কেমিস্ট্রি মন জয় করে নিয়েছে দর্শকদের। রি সিরিয়ালের প্লট অনুযায়ী ফড়িং এবং তার মা দুজনেই দুর্দান্ত জিমন্যাস্টিক করতে পারে। সিরিয়ালে দেখা যাচ্ছে ফড়িং রাজ্যস্তরের জিমন্যাস্টিক কম্পিটিশনে নাম লিখিয়েছে ফড়িং। আর সেখানে তার কোচ হয়েছে তার মা রাধারানী।

কদিন আগেই ফড়িংয়ের মা পৌশালির চক্রান্তের শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিল। এরইমধ্যে দেখা গিয়েছে  সেখান থেকে কাওকে না জানিয়ে হাসপাতাল থেকে মেয়ের শশুর বাড়ি চলে এসেছে রাধারানী।এসবের মধ্যেই এসে গিয়েছে সিরিয়ালের নতুন প্রোমো (New Promo)। সেখানে দেখা যাচ্ছে রাজ্যস্তরের জিমন্যাস্টিক কম্পিটিশনে জয়লাভ করেছে ফড়িং।

শুধু তাই নয় এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ফড়িং সবার সামনে জানিয়ে দেয় তার মায়ের জীবন নষ্ট করেছে যে মানুষটা তার নাম হল নির্মল ব্যানার্জি। ফড়িং জানিয়ে দে এই নির্মল (Nirmal) মামাই তার জন্মদাতা পিতা। চমকের শেষ নেই এখানেই। এরপপরেই দেখা যায় সকলের সামনে কঠিন সত্যিটা জানানোর জন্য ফড়িংয়ের শাশুড়ি তার হাত ধরে বাড়ি থেকে বার করে দিয়ে মুখের ওপর দরজা বন্ধ করে দিচ্ছে।

Related Articles

Back to top button