বিনোদনসিরিয়াল

আইনি বিয়ে হলেও সাত পাকে ঘোরা আর হল না! প্রেমিকাকে বিচ্ছেদ দিয়ে ‘ফড়িং’-এর উড়ছে নায়কের মন

টলিউড হোক কিংবা বলিউড বিচ্ছেদ জ্বরে কাঁপছে গোটা বিনোদন জগৎ। খানিকটা সিরিয়ালের চিত্রনাট্যই যেন হয়ে উঠেছে নায়ক নায়িকাদের বাস্তব জীবনের আয়না। তাই আজ জেক চোখে হারাচ্ছেন কাল সেই হয়ে উঠছে দু চোখের বিষ। সিরিয়ালের নায়কদের (Hero) যেমন খলনায়ক (Villain) হতে সময় লাগছে না বাস্তবেও তেমনি সবচেয়ে প্রিয় মানুষটাই হয়ে উঠছে মন ভাঙার কারণ।

প্রসঙ্গত ইদানিং স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল আলতা ফড়িং (Alta Phoring)-এর নায়ক অভ্র হয়ে উঠেছে খলনায়ক। একসময় তার হাত ধরেই গ্রাম থেকে শহরে এসে জিমন্যাস্টিকের জগতে নাম লিখেয়েছিল ফড়িং। আর এখন সেই ব্যাংকবাবুই রাতারাতি হয়ে উঠেছেন খলনায়ক। সিরিয়ালের এই চিত্রনাট্যই  যেন পর্দার অভ্র অভিনেতা অর্ণব ব্যানার্জির (Arnab Banerjee) প্রাক্তন প্রেমিকা ঈপ্সিতা মুখার্জির (Ipshita Mukherjee)জীবনের সাথে মিলে গিয়েছে।

অর্ণব ব্যানার্জি,Arnab Banerjee,প্রেমিকা ঈপ্সিতা মুখার্জি,Ipshita Mukherjee,আলতা ফড়িং,Alta Phoring,নায়ক,Hero,খলনায়ক,Villain

সম্প্রতি এমনই আভাস দেওয়া হয়েছে আনন্দবাজার অনলাইনের তরফে প্রকাশিত এক প্রতিবেদনে। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘আলো ছায়া’র হাত ধরেই পথ চলা শুরু হয়েছিল। সেই সম্পর্ককে পরিণতি দিতেই গত বছরেই সেরে ফেলেছিলেন আইনি বিয়ে। অপেক্ষা ছিল ধুমধাম করে সামাজিক বিয়ের মধ্যে দিয়ে চার হাত এক হওয়ার।

সেইকথা মতোই ডিসেম্বরে ছাঁদনাতলায় বসার কথা ছিল নায়ক-নায়িকার। কিন্তু এরইমাঝে ছন্দপতন। গাঁটছড়া বাঁধার আগেই পথ আলাদা হতে চলেছে তাদের। উল্লেখ্য অর্ণব এই মুহূর্তে আলতা ফড়িং সিরিয়ালে নায়ক থেকে খলনায়কে পরিণত হয়েছেন। অন্যদিকে ঈপ্সিতাকে দেখা যাচ্ছে লীনা গাঙ্গুলীর লেখা দু’দুটি জনপ্রিয় সিরিয়াল ‘ধূলোকণা’ এবং এক্কাদোক্কায়।

অর্ণব ব্যানার্জি,Arnab Banerjee,প্রেমিকা ঈপ্সিতা মুখার্জি,Ipshita Mukherjee,আলতা ফড়িং,Alta Phoring,নায়ক,Hero,খলনায়ক,Villain

শুদু তাই নয় ঈপ্সিতা ইতিমধ্যে ডেবিউ করেছেন বড়পর্দাতেও। এক লাফেই নায়িকা হয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নতুন সিনেমা ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’তে। তাই আপাতত সেই সিনেমার মুক্তি নিয়েই বেশ ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। এরই মধ্যে নায়কের সাথে তার বিচ্ছেদের কারণ হিসাবে উঠে ত্রিকোণ প্রেমের সমীকরণ।

টেলি পাড়ায় জোর গুঞ্জন কিছুদিন আগেই নাকি নিজের থেকে বয়সে বড়এক নায়িকার প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন নায়ক। সেই থেকেই নাকি আইনি বিবাহিত স্ত্রীর সাথে ভাঙন শুরু হয়। শুধু তাই নয় কানাঘুষোয়  শোনা যাচ্ছে  নায়কের বিরুদ্ধে  ইতিমধ্যেই গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছেন প্রাক্তন প্রেমিকা।

Related Articles

Back to top button