বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

অভিনয় আর জিমন্যাস্টিকস ছাড়া নাচেও ভালো ফড়িং! ‘টিপ টিপ বরসা পানি’তে ভাইরাল নাচের ভিডিও

বাংলার সিরিয়াল প্রেমীদের কাছে দারুন জনপ্রিয় স্টার জলসার একটি সিরিয়াল হল আলতা ফড়িং (Alta Phoring)। বিষয়বস্তুর নতুনত্ব সিরিয়ালটিকে অল্প দিনেই জনপ্রিয় করে তুলেছে দর্শকমহলে। সিরিয়ালের নায়িকা আলতা ফড়িং নস্করের চরিত্রে অভিনয় করছেন টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ খেয়ালি মন্ডল (Kheyali Mondal) । অভিনয় ছাড়াও একাধিক গুণের অধিকারী এই অভিনেত্রী।

প্রসঙ্গত বর্তমানে খেয়ালি স্টার জলসার সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন ঠিকই। তবে এর আগেও একাধিকবার টিভিতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। একসময় কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক মৌয়ের বাড়িতে অভিনয় করেছিলেন খেয়ালি। এছাড়া এছাড়া এই চ্যানেলরই জনপ্রিয় নাচের রিয়েলিটি শো বিন্দাস ডান্স সিজন ১-এ অংশ নিয়েছিলেন পর্দার ফড়িং।

বর্তমানে ভাগ্যচক্রে অভিনয়কেই পেশা হিসাবে বেছে নিলেও ছোট থেকেই নাচ ভালোবাসেন খেয়ালি। আর তিনি নিজেও নাচে দুর্দান্ত পারদর্শী। তবে শুধু নাচ কিংবা অভিনয় নয় সেইসাথে সিরিয়ালের চরিত্রের মতোই বাস্তবেও দারুণ জিমন্যাস্টিকস করতে পারেন খেয়ালি। এপ্রসঙ্গে একবার এক সাক্ষাৎকারে নায়িকা নিজেই জানিয়েছিলেন তিনি ক্লাস ফাইভ থেকেই নিয়মিত জিমন্যাস্টিকস শিখেছেন।

মূলত নাচের কারণেই নাকি জিমন্যাস্টিকস শিখেছিলেন তিনি,এমনকি এখনও তার সেই অভ্যাস রয়ে গেছে। আদতে চাঁপাহাটির বাসিন্দা খেয়ালি বর্তমানের অভিনয়ের সূত্রে কলকাতাতেই থাকেন। বর্তমানে এই অভিনেত্রীর বয়স মাত্র ১৯ বছর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে রীতিমতো ভাইরাল হয়েছে খেয়ালির একটি নাচের ভিডিও।

সেখানে দেখা যাচ্ছে কালো রঙের ক্রপ টপ আর কালো প্যান্ট পরে জনপ্রিয় হিন্দি গান ‘টিপ টিপ বরসা পানি’ (Tip Tip Barsa Pani) তে দুর্দান্ত নাচ করছেন খেয়ালি। ভিডিও দেখে জানা যায় পূর্বচড়া গ্রামীণ উৎসবের একটি অনুষ্ঠান এই নৃত্য পরিবেশন করেছিলেন অভিনেত্রী। অভিনয় এবং জিমন্যাস্টিকসের পাশাপাশি ব্যাংক বাবুর ফড়িং যে নাচেও দারুণ পারদর্শি তা এই ভিডিও দেখে বুঝে যাবেন যে কেউ।

Related Articles

Back to top button