বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ফাটিয়ে দিয়েছেন সিরিয়ালের জিমন্যাস্টিক চ্যাম্পিয়ন ফড়িং! ভাইরাল খেয়ালীর নাচের ভিডিও 

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। দিনে দিনে সিরিয়াল আর বিনোদন কথাটি যেন একে অপরের পরিপূরক নয় উঠেছে। তবে তবে সপ্তাহ জুড়ে চলতে থাকা একঘেয়ে সিরিয়াল থেকে দর্শকদের স্বাদ বদল করতে সপ্তাহের শেষে বিনোদন মূলক চ্যানেলগুলির তরফে নিয়ে আসা হয় বিভিন্ন রিয়ালিটি শো।

জনপ্রিয় সেলিব্রিটি তারকাদের নিয়ে তৈরী এমনই একটি জনপ্রিয় রিয়ালিটি শো হল ইসমার্ট জোড়ি (Ismart Jodi)। সঞ্চালক তথা টলিউড অভিনেতা জিৎ(Jeet)-এর অনবদ্য সঞ্চলনায় এক অন্য মাত্রা পেয়েছে এই শো। কিছুদিন আগেই এই শোয়ের রিল ভার্সেস একটি পর্বে হাজির বাংলা টেলিভিশিন জগতের বেশ কয়েকজন জনপ্রিয় জুটি।তাদের মধ্যে অন্যতম ছিলেন আলতা ফড়িং (Alta Phoring) সিরিয়ালের ফড়িং আর ব্যাংকবাবু।

প্রসঙ্গত এই সিরিয়ালের নায়িকা আলতা ফড়িং নস্করের চরিত্রে অভিনয় করছেন টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ খেয়ালি মন্ডল (Kheyali Mondal)। এতদিনে অনেকেই হয়তো জানেন অভিনয় ছাড়াও একাধিক গুণ রয়েছে এই অভিনেত্রীর। সিরিয়ালের চরিত্রের মতোই বাস্তবেও দারুণ জিমন্যাস্টিকস করতে পারেন খেয়ালি। জানা যায়  ক্লাস ফাইভ থেকেই নিয়মিত জিমন্যাস্টিকস শিখেছেন তিনি ।

বর্তমানে ভাগ্যচক্রে অভিনয়কেই পেশা হিসাবে বেছে নিলেও ছোট থেকেই নাচ ভালোবাসেন খেয়ালি। আর তিনি নিজেও নাচে দুর্দান্ত পারদর্শী।মূলত নাচের কারণেই নাকি জিমন্যাস্টিকস শিখেছিলেন তিনি,এমনকি এখনও তার সেই অভ্যাস রয়ে গেছে। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হতে দেখা যায় খেয়ালীর নাচের ভিডিও (Kheyalis Dance Video)।

সম্প্রতি ইসমার্ট জোড়ির মঞ্চে হাজির হয়েও  দুর্দান্ত নাচ করে সকলের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী।তার নাচ দেখে দর্শক দের মতোই মুগ্ধ হয়ে গিছিলেন ওই মঞ্চে উপস্থিত সমস্ত প্রতিযোগী থেকে শুরু করে সঞ্চালক জিৎ-ও। ইদানিং সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে খেয়ালীর দুর্ধর্ষ নাচের সেই ভিডিও। ভিডিওর কমেন্ট সেকশনে সকলেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে।

Related Articles

Back to top button