বিনোদনসিরিয়াল

বিয়ের পরেও তলানিতে TRP! সিরিয়ালে বন্ধের গুঞ্জনের মাঝেই মুখ খুললেন পর্দার ‘ব্যাঙ্কবাবু’ অর্ণব

টেলিভিশনের পর্দায় এখন নতুন মেগা সিরিয়ালের (Bengali Mega Serial) মেলা। এটাই এখন বাংলা সিরিয়ালের ট্রেন্ড। স্টার জলসা (Star Jalsha) হোক কিংবা জি বাংলা সব চ্যানেলের ক্ষেত্রেই ছবিটা মোটামুটি এক। লক্ষ্য একটাই টিআরপি (TRP) তালিকায় তাক লাগানো রেজাল্ট করা। যার ফলে নিত্য নতুন সিরিয়ালের ভীড়ে একেবারে কোণঠাসা তুলনামূলকভাবে পুরনো সিরিয়ালগুলি।

নিয়ম মেনেই নতুনকে জায়গা দিতে জায়গা ছাড়তে হচ্ছে পুরনোকে। যার ফলে কেউ স্লট হারাচ্ছে, তো কারও ক্ষেত্রে ৭-৮ মাস কিংবা ৩-৪ মাসেই বন্ধ করে দেওয়া হচ্ছে মেগা সিরিয়াল। আর টিআরপি কম হলে তো কথাই নেই। তাই লাগাতার টিআরপিতে খারাপ রেজাল্ট হলেও সেই সিরিয়ালের গল্প আর ইলাস্টিকের মতো না টেনে খুব কম সময়েই শেষ হয়ে দেওয়া হচ্ছে একাধিক সিরিয়াল।
Bengali Serial,বাংলা সিরিয়াল,Alta Phoring,আলতা ফড়িং,TRP,টিআরপি,Bankbabu,ব্যাঙ্কবাবু,Arnab Banerjee,অর্ণব বন্দ্যোপাধ্যায়,Air Of Rumour,বন্ধের জল্পনা
এরইমাঝে টেলি পাড়ায় কান পাতলেই বিগত কয়েকদিন ধরেই কানে আসছে একটাই খবর।  শোনা নতুনের ভিড়ে এবার শেষের মুখে স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘আলতা ফড়িং’ (Alta Phoring)। যা শোনা মাত্রই মন খারাপ হয়ে গিয়েছে এই সিরিয়ালের অনুরাগীদের। কিন্তু সত্যিই কি শেষ হচ্ছে এই সিরিয়াল নাকি সবটাই গুজব? তাই সত্যতা যাচাই করতে সম্প্রতি এই সময় ডিজিটালের তরফে যোগাযোগ করা হয়েছিল এই সিরিয়ালের নায়ক  অর্ণব বন্দ্যোপাধ্যায়ের (Arnab Banerjee) সঙ্গে।

যদিও সমস্ত জল্পনা উড়িয়ে দিয়েছেন পর্দার ফড়িংয়ের ব্যাঙ্কবাবু। এপ্রসঙ্গে অভিনেতা সাফ জানিয়ে দিয়েছেন, ‘আমার কাছে সিরিয়াল বন্ধ হওয়ার কোনও তথ্য এসে পৌঁছয়নি’। প্রিয় নায়কের মুখে একথা শুনে তাই কিছুটা হলেও আশ্বস্ত হয়েছেন ভক্তরাও। এছাড়া আলতা ফড়িং শেষ হওয়ার বিষয়ে এখনও পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষের তরফেও কিছুই ঘোষণা করা হয়নি। তাই সিরিয়াল যে বন্ধ হচ্ছে না একথা একপ্রকার নিশ্চিত।

Alta Phoring fame abhra dating second lead of the serial after break up
কিন্তু এসবের মাঝে প্রশ্ন থেকেই যায় ঠিক কি কারণে ‘আলতা ফড়িং’ শেষ হওয়ার জল্পনা তৈরী হয়েছিল? এক্ষেত্রে কারণ হিসাবে প্রথমেই মাথায় আসে একটাই বিষয় তা হল পাইপলাইনে থাকা একাধিক নতুন সিরিয়াল। এই তালিকায় আসলে স্টার আসন্ন নতুন মেগা ‘মেয়েবেলা’, ‘বালিঝড়’ কিংবা ‘সাধক রামপ্রসাদ’-এর মতো একাধিক নতুন সিরিয়াল।

Related Articles

Back to top button