বিনোদনসিরিয়াল

‘অলৌকিক না লৌকিক’ ধারাবাহিকে কামব্যাক করছেন ঋদ্ধিশ! নায়িকা হচ্ছেন দেবাদৃতা?

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই। আর এখন তো সিরিয়াল দেখা দর্শকদের রোজকারের অভ্যাসে পরিণত হয়েছে। পছন্দের চরিত্রদের টিভির পর্দায় না দেখা পর্যন্ত গোটা দিনটাই যেন যেন অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের।

দিনের পর দিন প্রিয় সিরিয়াল দেখতে দেখতে সিরিয়ালের চরিত্ররাই দর্শকের একেবারে ঘরের মানুষ হয়ে ওঠেন। তবে এমন বেশ কিছু  সিরিয়াল থাকে যা শেষ হয়ে যাওয়ার পরেও তার চরিত্রগুলো জীবিত থাকে দর্শকদের মনের মধ্যে। দর্শক মহলে অত্যন্ত জনপ্রিয় স্টার জলসার এমনই একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল  ‘অলৌকিক না লৌকিক’ (Aloukik na Loukik)।

এই ধারাবাহিকের বিক্রমের কথা মনে আছে `নিশ্চই। সিরিয়ালে বিক্রম (Bikram) চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা ঋদ্ধিশ চৌধুরী (Ridhish Chowdhury)। এই ধারাবাহিকে অন্ধ বিশ্বাসের কুসংস্কারের বিরুদ্ধে লড়াই করতে দেখা গিয়েছিল তাকে। সঙ্গী ছিল তার কয়েকজন বন্ধু। এই ধারাবাহিকে তার বিপরীতে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী সোহিনী ব্যানার্জি।

প্রায় ১৬ টি গল্প নিয়ে তৈরি হয়েছিল এই ধারাবাহিক। একেবারে ভিন্ন স্বাদের এই ধারাবাহিক দর্শকমহলে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছিল। এই ধারাবাহিকের হাত ধরে প্রথম বার ছোট পর্দায় পা রেখেছিলেন রিদ্ধিশ। অল্প কয়েকদিনের মধ্যেই দর্শকমহলে বেশ ভালোই জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেতা। তবে বহুদিন হয়ে গিয়েছে এই সিরিয়ালের পর আর তাকে পর্দায় দেখতে পায়নি দর্শক।

এরই মধ্যে শোনা যাচ্ছে খুব শিগগিরই আবার টিভির পর্দায় কামব্যাক করতে চলেছেন তিনি। তবে স্টার জলসা কিংবা জি বাংলার মতো বড় মাপের চ্যানেল নয় রিদ্ধিশ কামব্যাক করতে চলেছেন  সান বাংলার একটি নতুন সিরিয়ালে।  সুরিন্দার ফিল্মসের প্রযোজনায় তৈরি এই সিরিয়ালে নায়িকা হতে চলেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দেবাদিতা বসু। তবে এখনও পর্যন্ত এই সিরিয়াল নিয়ে কোন মন্তব্য করেননি অভিনেত্রী।

Related Articles

Back to top button