বিনোদনসিনেমা

সুদূর ইউরোপে ৪০ তম জন্মদিন উদযাপনে মেতেছেন পুষ্পা! বিশেষ দিনে বার্তা দিলেন ভালোবাসার মানুষদের

এখন দক্ষিণী সিনেমারই বাজার। তাই দেশজুড়ে একের পর এক দক্ষিণী সিনেমা মুক্তি পেতেই বক্স অফিসে তৈরি হচ্ছে নিত্যনতুন রেকর্ড। গত বছরের ডিসেম্বরে মুক্তির পর থেকেই ব্লকবাস্টার হিট হয়েছে ‘পুষ্পা দ্য রাইজ’ (Pushpa The Rise) সিনেমা। এই সিনেমায় পুষ্পা চরিত্রে অভিনয় করে আট থেকে আশি সকলের মন জয় করে নিয়েছেন অভিনেতা আল্লু আর্জুন)Allu Arjun)। পুষ্পা মুক্তির আগেও আল্লু আর্জুন পরিচিত ছিলেন। কিন্তু পুষ্পা মুক্তির পর থেকে বর্তমানে সাফল্যের সপ্তম স্বর্গে রয়েছেন অভিনেতা।

আর আজ এই তামিল সুপারস্টারের জন্মদিন। জানা গিয়েছে নিজের ৪০তম বছরের জন্মদিন উদযাপন (Birthday Celebration) করতে সুদূর ইউরোপ উড়ে গিয়েছেন অভিনেতা। প্রিয় পুষ্পার জন্মদিন বলে কথা। সকাল থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে বয়ে গিয়েছে শুভেচ্ছার বন্যা। এই বিশেষ দিনে অভিনেতা কে শুভেচ্ছা জানাতে ভোলেননি তাঁর পুষ্পা সিনেমার সহ অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)।

আল্লুর উদ্দেশ্যে গোটা দেশের জাতীয় ক্রাশ রশ্মিকা লিখেছেন “শুভ জন্মদিন অল্লু অর্জুন। আমার পুষ্পাআআআআ।পৃথিবী তোমায় ভালবাসে, তবে আমি আশা করি এই জন্মদিনে বিশ্বের প্রতিটি কোণার মানুষ তোমায় ভালবাসবে যেভাবে ভারত তোমায় ভালবাসে।” অন্যদিকে জন্মদিনে নিজের অনুরাগীদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিয়েছেন আল্লু অর্জুন নিজে।

এদিন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে অনুরাগীদের উদ্দেশে দীর্ঘ বার্তা দিয়ে আল্লু অর্জুন। তিনি লিখেছেন, ‘হ্যালো এভরিওয়ান। প্রথমেই আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য। আপনাদের সকলের ভালোবাসা ও আশীর্বাদের জন্যই আমি আজ এতদূর আসতে পেরেছি। আজ আমি ৪০ বছরে পা দিলাম। আর যখনই পিছনে ফিরে তাকাই, তখন নিজেকে অত্যন্ত আশীর্বাদ ধন্য মনে করি।”

সেইসাথে অভিনেতার আরও সংযোজন “আমার জীবনে খুব সুন্দর কিছু মানুষ রয়েছেন। তাঁরা আমার জীবন ভরিয়ে রেখেছেন। আর আমার বাবা-মায়ের আশীর্বাদ রয়েছে। রয়েছে বন্ধু, পরিবার, শিক্ষক, শুভাকাঙ্খী আর আমার ছবির জগতের কিছু মানুষ, আমার দর্শক এবং অবশ্যই আমার ভালোবাসার অনুরাগীরা। আমি আমার জীবনে যত ভালোবাসা পেয়েছি, তার জন্য কৃতজ্ঞ। প্রত্যেককে ধন্যবাদ আমার জীবনের এই সুন্দর জার্নির একটা অংশ হয়ে থাকার জন্য। কৃতজ্ঞতার সাথেই সকলকে ধন্যবাদ জানাই।”

Related Articles

Back to top button