বিনোদনসিনেমা

রশ্মিকার বুকে হাত আল্লু অর্জুনের! পরিবারের সাথে দেখা যাবে না ‘পুষ্পা’, উঠল দৃশ্য কেটে বাদ দেওয়ার দাবি

দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুনের (Allu Arjun) নতুন ছবি পুষ্পা (Pushpa) ইতিমধ্যেই শিরোনাম কেড়েছে। মাত্র দুদিনেই ১০০ কোটির ব্যবসা করে বক্স অফিসে ঝড় তুলেছে এই ছবি। তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালম ও হিন্দি -এই ৫ টি ভাষায় ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘পুষ্পা: দ্য রাইজ পার্ট ওয়ান’। শুধু দক্ষিণ ভারতে নয় গোটা দেশেই এই ছবি চলছে রমরমিয়ে। এই ছবি মুক্তির আগেই সমস্ত টিকিট বিক্রি হয়ে যাওয়ার রেকর্ড গড়েছিল। মুক্তি পাওয়ার পর মাত্র এক দিনেই পুষ্পার ব্যবসায়িক আয় তৈরি করেছে ইতিহাস। এখনও পর্যন্ত সিনেমার মোট সংগ্রহ ১৭৩ কোটি।

তবে এত ভালো শুরু হলেও এই ছবির একটি দৃশ্য নিয়ে শুরু হয়েছিল বেজায় বিতর্ক। সিনেমার একটি দৃশ্যে অভিনেতা আল্লু অর্জুনকে নায়িকা রশ্মিকা মন্দানার বুকে হাত দিতে দেখা গেছে, যা দেখা মাত্রই রে রে করে উঠেছে কিছু তামিল দর্শক। তাদের দাবি পরিবারের সাথে বসে দেখার যোগ্য নয় এই ছবি।

একটি বিশেষ দৃশ্যে যেখানে শ্রীবল্লী (রশ্মিকা মান্দানা) পুষ্প রাজের (আল্লু অর্জুন) কাছে তার অনুভূতির প্রকাশ করেন, সেখানেই নায়িকার বুকে হাত রাখতে যায় পর্দায় তার প্রেমিক অভিনেতা আল্লু অর্জুনকে। কিন্তু এই দৃশ্য দেখেই ভ্রু কুঁচকেছেন এক শ্রেণীর নেটিজেনরা। এরপরেই এই দৃশ্য কেটে বাদ দেওয়ার দাবি ওঠে।

দাবি উঠতেই নড়ে চড়ে বসেন পুষ্পার নির্মাতারাও। জানা যাচ্ছে, দর্শকদের দাবি মেনেই ওই বিতর্কিত দৃশ্য কেটে ফেলা হবে। সোমবার থেকেই প্রেক্ষাগৃহে দেখা যাবে পুষ্পার আপডেটেড ভার্সন। ‘পুষ্পা’ পরিচালনা করেছেন সুকুমার (Sukumar)। ছবির গল্পেও রয়েছে চমক। মূলত চন্দনকাঠ পাচারকারী এক সাংঘাতিক দলের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন বনের এক আদিবাসী কাঠমিস্ত্রী ও লরি ড্রাইভার পুষ্পা রাজ। পুষ্পা রাজের চরিত্রে অভিনয় করছেন আল্লু অর্জুন। আর তার বিপরীতে দেখা মিলবে অভিনেত্রী রশ্মিকা মন্দানার। অর্জুনের সর্বশেষ ফিল্ম ‘আলা বৈকুন্ঠপুরামুলো’ গত বছর মুক্তি পেয়েছিল, সেটিও বক্স অফিসে অন্যতম সফল।

Related Articles

Back to top button