বিনোদনসিনেমা

মাত্র ৪ বছরেই সিনেমায় হাতেখড়ি! শুরুতেই সামান্থার সাথে অভিনয়ের সুযোগ, আল্লু অর্জুনের মেয়ের

সময়ের সাথে সাথে দেশবাসীর কাছে ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে একাধিক দক্ষিণ ভারতীয় সিনেমা। দিনে দিনে এই ধরনের সিনেমা দেখার আগ্রহও বাড়ছে দর্শকদের। এরফলে পরিচিতি বাড়ছে দক্ষিণ ভারতীয় অভিনেতাদেরও। এই টলিউড ইন্ডাস্ট্রির এমনই একজন জনপ্রিয় অভিনেতা হলেন আল্লু অর্জুন। বাবা, ঠাকুরদার পর বংশগত পরম্পরায় তিনি যুক্ত হয়েছেন এই পেশার সাথে।

আর তাঁর দেখানো পথ অনুসরণ করেই এবার অভিনয় জগতে শিশু শিল্পী হিসাবে অভিষেক ঘটতে চলেছে তাঁর ৪ বছরের শিশু কন্যার। জানা গেছে এই সুপারহিরোর মেয়ের নাম আল্লু আরহা। খুব শিগগিরই সাউথ ইন্ডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছে সে। সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি পোস্ট করে একথা নিজেই জানিয়েছিলেন আল্লু অর্জুন।

আল্লু অর্জুন Allu Arjun girl debut in movie

এত অল্প বয়সেই মেয়ে আরহার এই সাফল্য দেখে বেজায় খুশি হয়েছিলেন বাবা অর্জুন। নিজের উচ্ছাস চেপে রাখতে না পেরে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন বার্তা দিয়ে অভিনেতা লিখেছিলেন ‘আমাদের গোটা আল্লু পরিবারের জন্যই আজকের দিনটি খুবই গর্বের মুহূর্ত। আমাদের পরিবারের চতুর্থ প্রজন্মের অভিজয় যাত্রা শুরু হতে চলেছে।

আল্লু অর্জুন Allu Arjun girl debut in movie

উল্লেখ্য আল্লু অর্জুনের আগে তিন প্রজন্ম ধরেই তাঁর পরিবার অভিনয় জগতের সঙ্গে জড়িত। বাবা, ঠাকুর্দার পর আল্লু অর্জুনও ইন্ডাস্ট্রিতে নিজের আধিপত্য বজায় রেখেছেন। এবার তাঁদের যোগ্য উত্তরসূরী হিসাবে এই দায়ীত্ব কাঁধে নিতে চলেছে তাঁর মেয়ে। আরহার ডেবিউ সিনেমা প্রসঙ্গে অর্জুন বলেছেন ‘শকুন্তলাম ছবির হাত ধরে শুরু হচ্ছে আরহার অভিনয়ের যাত্রা। আর আমি আরহার এই অভিনয় কেরিয়ারের জন্য খুবই খুশি’।

 

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

এছাড়াও ছবির গোটা টিমকে শুভেচ্ছা জানিয়ে অভিনেতা লিখেছেন ‘আমি আরহার অভিষেক দেখার জন্য উৎসাহিত। শকুন্তলাম ছবির সব কলাকুশলীকে আমার তরফ থেকে আগাম শুভেচ্ছা রইল এই ছবির জন্য।’পাশাপাশি তাঁর মেয়েকে এই সুযোগ দেবার জন্য।অভিনেতা ধন্যবাদ জানিয়েছেন গুণা শেখর ও  নীলিমা গুণাকে। জানা গেছে প্রথম ছবিতেই ‘ফ্র্যামিলি ম্যান ২ ‘ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনির সাথে অভিনয় করবেন এই খুদে সেলিব্রেটি।

Related Articles

Back to top button