গসিপবিনোদনসিনেমা

করোনা কালেও ৩০০ কোটি পেরল পুষ্পা, কত পেলেন আল্লু অর্জুন, রশ্মিকা! ফাঁস হল তারকাদের পারিশ্রমিক

করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন থমকে থাকার পর আবারো চাকা ঘুরতে শুরু করেছে সিনেমা ইন্ডাস্ট্রির। একে একে মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাগুলি রিলিজ হতে শুরু করেছে। গতবছর ১৭ই ডিসেম্বর রিলিজ হয়েছে সুপারস্টার আল্লু অর্জুনের (Allu Arjun) বহু প্রতীক্ষিত ছবি ‘পুষ্পা (Pushpa)’। যেটা বলিউড থেকেই হলিউডের ছবিদেরকেও টেক্কা দিয়েছে বক্স অফিস কালেকশনের দিক থেকে। ইতিমধ্যেই ৩০০ কোটি পেরিয়েছে মোট কালেকশন।

আর সিনেমায় অভিনয় মানে যে সুপারস্টারদের কোটি টাকা উপার্জন হয় সেটা আলাদা করে বলতে লাগে না। তাই বলাই যেতে পারে ফিল্ম হিট হওয়ায় মোটা টাকার ভাগিদার হবেন অনেকেই। আজ আপনাদের জানাবো ছবিতে অভিনয়ের  জন্য কত পারিশ্রমিক নিয়েছেন আল্লু অর্জুন থেকে রশ্মিকা ও বাকি অভিনেতা অভিনেত্রীরা। এটুকু আগে থেকেই বলে রাখতে পারি এক এক জনের পারিশ্রমিক শুনে আঁতকে উঠতে পারেন।

আল্লু অর্জুন (Allu Arjun)

ছবির মূল আকর্ষণ অর্থাৎ হিরো হলেন সুপারস্টার আল্লু অর্জুন। এমনিতেই কোটি টাকার নিচে কথা বলেন না সুপারস্টারেরা তাই কয়েক কোটি পারিশ্রমিক পেয়েছেন সেটা বোঝাই যাচ্ছে। তবে সূত্রমতে জানা যাচ্ছে পুষ্পা চরিত্রে অভিনয়ের জন্য ৫০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন অভিনেতা।

রশ্মিকা মান্দানা (Rashmika Mandanna)

পুষ্পা ছবিতে আল্লু অর্জুনের বিপরীতে দেখা গেছে রশ্মিকা মান্দানাকে। আর ছবিতে অভিনয়ের জন্য প্রায় ৮-১০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন অভিনেত্রী। এমনটাই জানা যাচ্ছে, যদিও ঠিক কত টাকা পেয়েছেন সেটা এখনো জানা যায়নি।

সামান্থা (Sasmantha)

পুষ্পা ছবিতে একটি আইটেম গানে নেচেছেন সামান্থা। আর সেই নাচের জন্য কোটি টাকার ওপর পেয়ে গিয়েছেন অভিনেত্রী। জানা যাচ্ছে একটি আইটেম গানের জন্যই দেড় কোটি টাকা পেয়েছেন সামান্থা।

ফাহাদ ফাসিল (Fahad Fazil)

ছবিতে জেদি পালিশ অফিসারের চরিত্রে বা বলা ভালো ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন ফাহাদ ফাসিল। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা তিনি। এই চরিত্রে অভিনয়ের জন্য সাড়ে তিন কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন তিনি।

অনুসূয়া ভরদ্বাজ (Anusuya Bhardwaj)

পুষ্পাতে চন্দন কাঠ মাফিয়ার স্ত্রী রূপে অভিনয় করেছেন অভিনেত্রী অনুসূয়া ভরদ্বাজ। ছবিতে খুব বেশি সময় দেখা যায়নি অভিনেত্রীকে তবে তাতেও বেশ মোটা টাকা উপার্জন করেছেন তিনি। যেমনটা জানা যাচ্ছে প্রতিদিন শুটিংয়ের জন্য দেড় থেকে দুই লক্ষ টাকা পেয়েছেন অভিনেত্রী।

দেবী শ্রী প্রাসাদ (Devi Sri Prasad)

দেবী শ্রী প্রাসাদ কেনো অভিনেতা নন ঠিকই তবে পুষ্পা ছবির গান তারই লেখা। আর গান লিখেই কোটিপতি হয়ে গিয়েছেন গীতিকার। জানা যাচ্ছে প্রায় সাড়ে তিন কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন তিনি পুষ্পা ছবির গান লেখার জন্য।

Related Articles

Back to top button