গসিপবিনোদনসিনেমা

পুষ্পা-২ এর জন্য বড় দর হাঁকালেন আল্লু অর্জুন! বলি তারকাদের টেক্কা দিয়ে নিচ্ছেন এত কোটি টাকা

এখন সারা দেশ জুড়ে দক্ষিণী ছবির দাপট অব্যাহত। কোনো মূল্যেই বলিউডকে জায়গা ছাড়তে রাজি নয় সাউথ ইন্ডাস্ট্রি। আর তাই-ই ব্যাক টু ব্যাক একেরপর এক ছবির জেরে প্রেক্ষাগৃহে দখল রেখেছেন দক্ষিণী অভিনেতারা। ‘বাহুবলী’র দুর্দান্ত সাফল্যের পর বেশ কিছু বছর দক্ষিণী দাপটে খানিক লাগাম পড়েছিল, কিন্তু গত বছরের শেষে ‘পুষ্পা: দ্য রাইজ’ মুক্তি পাওয়ার পর থেকেই ফের বদলাতে শুরু করল সমীকরণ।

করোনার পরে মুক্তি পেয়েও সারা দেশে চূড়ান্ত সফল হয়েছে আল্লু অর্জুন অভিনীত এই ছবি। বক্স অফিসে কার্যত দাপিয়ে বেড়িয়েছে পুষ্পা। ছবির গান, সংলাপ সবই সুপার ডুপার হিট৷ সোশ্যাল মিডিয়া খুললেই পুষ্পার গানে রিল ভিডিও চোখে পড়বেই পড়বে। সুতরাং এই ছবির তারকারা এই মুহুর্তে সাফল্যের চূড়ায় বসবাস করছেন। অন্যদিকে এই ছবির দারুণ সাফল্যের পর এবার ছবির সিক্যুয়েলের জন্যও অপেক্ষা করতে শুরু করেছেন দর্শকেরা।

cropped-Pushpa-Movie-Song-Sami-Sami-Hindi.jpg

পুষ্পার দেড় বছরের মাথায় অর্থাৎ ২০২৩ সালের মাঝামাঝিই মুক্তি পাওয়ার কথা পুষ্পা ২। সূত্রের খবর ,পুষ্পার জন্য বাজেট ছিল ২০০ কোটি আর এর সিক্যুয়েলের বাজেট প্রায় দুগুণ অর্থাৎ ৪০০ কোটি টাকা। আর এই পার্টের জন্য ছবির অভিনেতারাও নিজেদের পারিশ্রমিক বাড়িয়েছেন উল্লেখযোগ্য হারে। আর এই তালিকায় সবচেয়ে বড় কোপ টি বসিয়েছেন স্বয়ং আল্লু অর্জুন (Allu Arjun) .

Allu Arjun,pushpa,Pushpa 2,Rashmika Mandana,Remuneration,আল্লু অর্জুন,পারিশ্রমিক,পুষ্প ২,পুষ্পা,রশ্মিকে মন্দনা

জানা যাচ্ছে , এই ছবির জন্য পুরো ১০০ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন দক্ষিণী অভিনেতা। এই পারিশ্রমিক শুনে সবাই অবাক। বলিউড তো ছেড়েই দিন হলিউডেও তারকারা এত পারিশ্রমিক পান না। আল্লু এই পরিমাণ চার্জ করলে, এটি হবে পারিশ্রমিকের নিরিখে সর্বোচ্চ চার্জিং ছবিগুলির মধ্যে একটি।

Allu Arjun,pushpa,Pushpa 2,Rashmika Mandana,Remuneration,আল্লু অর্জুন,পারিশ্রমিক,পুষ্প ২,পুষ্পা,রশ্মিকে মন্দনা

অন্যদিকে ,পুষ্পা ছবিতে রশ্মিকা মন্দানা অভিনীত শ্রীভল্লি চরিত্রটি সকলেরই বেজায় পছন্দের, আল্লু অর্জুনের প্রেমিকার ভূমিকায় তার অভিনয় এককথায় অনবদ্য। পুষ্পা ২ এর জন্য রশ্মিকা মন্দানা নাকি দ্বিগুন পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন। পুষ্পার জন্য তিনি পেয়েছিলেন ৮ থেকে ১০ কোটি। এবার তিনি চাইতে পারেন প্রায় ২৫ কোটি

Related Articles

Back to top button