বিনোদন

প্রভাস বাদ! বাহুবলীখ্যাত পরিচালক রাজা মৌলির আসন্ন ছবিতে অভিনয় করবেন আল্লু অর্জুন

এই মুহুর্তে নামজাদা পরিচালকদের মধ্যে অন্যতম এস এস রাজামৌলি। তার ছবি ‘বাহুবলী’ ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে অন্যতম সফল ছবি৷ বক্স অফিসে চূড়ান্ত হিট হয়েছিল তার এই দুটি ছবিই। বর্তমানে রাজা মৌলির বহু প্রতীক্ষিত আর আর আর ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন রামচরন এবং এনটিআর জুনিয়র। প্রভাসের দৌলতেই রাজা মৌলি জনপ্রিয়তার শিখরে পৌঁছালেও, অনেকদিন তার ছবিতে দেখা যায়না প্রভাসকে৷

তবে আল্লু অর্জুনকে নিয়ে এই সিনেমা প্রকাশ্যে আনতে রাজা মৌলির আরও বেশ কিছু বছর সময় লাগবে। কেননা আর আর আর এর পর মহেশ বাবুকে নিয়ে একটি সিনেমা তৈরি করছেন, এই সিনেমার কাজ শেষ হলেই আল্লু অর্জুনের সাথে শ্যুটিং শুরু করবেন তিনি।

সূত্রের খবর, রাজামৌলী এবং তার বাবা কেভি বিজয়ান্দ্র ইতিমধ্যেই এই নিয়ে আল্লু অর্জুনের সাথে কথাবার্তা সেরেছেন। এই বিরাট বাজেটের ছবিতেই মুখ্য চরিত্রে দেখা যাবে আল্লু অর্জুনকে।

এদিকে রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমাটি আগামী ২৫শে জানুয়ারি মোট সাতটি ভাষায় বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে। ইতিমধ্যে বক্স অফিসের রেকর্ড নতুন করে লিখার ইঙ্গিত দিয়েছে সিনেমাটি। অন্যদিকে গত বছরের ডিসেম্বরে আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পাঃ দ্য রাইজ – পার্ট ১’ সিনেমাটি বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করেছে। বর্তমানে এই তারকা সিনেমাটির দ্বিতীয় পর্বের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

ভারতে সাধারণত বড় বাজেটের ছবিগুলোতে সর্বোচ্চ ২৫ মিলিয়ন ডলার পর্যন্ত খরচ করা হয়ে থাকে। কিন্তু ‘বাহুবলী’র ক্ষেত্রে ব্যয় তার দ্বিগুণ। ৪০ মিলিয়ন ডলার খরচ করে ‘বাহুবলী’ বানিয়েছেন রাজা মৌলি। তাই মনে করা হচ্ছে আল্লু অর্জুনের নতুন সিনেমার জন্যও বেশ কোমর বেঁধেই মাঠে নামবেন রাজা মৌলি।

Related Articles

Back to top button