খবরবিনোদনসিনেমা

সালমান অক্ষয় সবাই ফেল! ২ দিনেই ১০০ কোটি, ঐতিহাসিক রেকর্ড গড়ল আল্লু অর্জুনের ‘পুষ্পা’

দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন (Allu Arjun), অভিনেতাকে আলাদা করে চেনাতে লাগবে না। সাউথের হিরো হলেও গোটা পৃথিবীতেই জনপ্রিয়তা বাকি সুপারস্টারদের থেকে কম নয়। সম্প্রতি আল্লু অর্জুনের নতুন ছবি ‘পুষ্পা (Pushpa)’ রিলিজ করেছে। আর রিলিজ হতেই বক্স অফিসের ইতিহাসে নতুন রেকর্ড গড়ে গিল ‘পুষ্পা’। বলিউড থেকে হলিউড সবাইকেই দুদিনে মাত দিয়েছে এই ছবি।

ভাবছেন বলিউড  আর হলিউডকে একসাথে মাত দিল কিভাবে? থামলে বলি, কিছুদিন আগেই রিলিজ হয়েছে অক্ষয় কুমারের ছবি ‘সূর্যবংশী’। তবে  ছবিতে অক্ষয় কুমার ছাড়াও রণবীর সিং ও অজয় দেবগণ ছিলেন। ছবিটি প্রথমদিনে ৬ কোটিরও বেশি আর ৫ দিনের মধ্যেই ১০০ কোটির বক্স অফিস কালেকশন করেছিল। এরপর বিগত ১৬ই ভারতে রিলিজ হয়েছে স্পাইডার ম্যান, যেটা দারুন ব্যবসা করেছে। প্রথম দিনেই ৩২ কোটিরও ওপরে হয়েছে কালেকশন।

তবে পুষ্পার কাছে এই দুই ছবির কেউই পাত্তা পাইনি। কারণ রিলিজের দিনেই ৫০ কোটি টাকারও ওপরে বক্স অফিস কালেকশন করে ফেলেছে পুষ্পা। যেটা এখনো পর্যন্ত রেকর্ড। তবে দক্ষিণ ভারতের ছবি বলে শুধু দক্ষিণেই নয় বরং মোট ৫টি ভাষায় বিশ্ব জুড়ে রিলিজ হয়েছে ছবিটি। আর রিলিজের দুদিনের মাথাতেই বক্স অফিস কালেকশন পেরিয়েছে ১০০ কোটি।

এমনিতেই আল্লু অর্জুনের সিনেমা মানেই সুপারহিট, যেমন স্টাইল তেমনি অ্যাকশন আর তেমনই কমেডি থেকে রোমান্সে  ভরপুর থাকে ছবি। তবে পুষ্পা ছবিটির ট্রেলারের সময়েই যে পরিমাণ উন্মাদনা দেখা গিয়েছিল তাতে এমনটা হওয়ারই কথা। দীর্ঘ লকডাউনে ইন্ডাস্ট্রির অনেক ক্ষতি হয়েছে। তবে আল্লু অর্জুন জানিয়েছিলেন, মানুষকে আবারো সিনেমা হলে ফেরাবে তাঁর ছবি। আর বাস্তবেও হলও তাই।

প্রসঙ্গত, ছবিতে আল্লু অর্জুনের বিপরীতে আছেন রশ্মিকা মন্দনা। আর সাথে সামান্থার আইটেম গানে দুর্দান্ত নাচ বোনাস বলা যেতেই পারে।  সুকুমার পরিচালিত এই ছবিতে চন্দনকাঠ পাচারকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে দেখা যাবে আদিবাসী কাঠ মিস্ত্রি তথা ড্রাইভার পুষ্পা রাজকে। আর এই পুষ্পার   ভূমিকাতেই অভিনয় করবেন আল্লু অর্জুন।

Related Articles

Back to top button