গসিপবিনোদন

১০০ কোটির বাড়ি, প্রাইভেট জেট প্লেন, ৬ টি গাড়ি! আল্লু অর্জুনের সম্পত্তির পরিমাণ শুনলে ভিরমি খাবেন

সময়ের সাথে সাথে দেশবাসীর কাছে ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে একাধিক দক্ষিণ ভারতীয় সিনেমা। দিনে দিনে এই ধরনের সিনেমা দেখার আগ্রহও বাড়ছে দর্শকদের। এরফলে পরিচিতি বাড়ছে দক্ষিণ ভারতীয় অভিনেতাদেরও। এই টলিউড ইন্ডাস্ট্রির এমনই একজন জনপ্রিয় অভিনেতা হলেন আল্লু অর্জুন (Allu Arjun)। বাবা, ঠাকুরদার পর বংশগত পরম্পরায় তিনি যুক্ত হয়েছেন এই পেশার সাথে।

তার জনপ্রিয়তা সম্পর্কে নতুন করে বলার আর কিছুই নেই। কেননা অভিনেতার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘পুষ্পা’র সাফল্য একেবারে হাতে গরম প্রমাণ। এই ছবির বক্সঅফিস আয় রীতিমতো সমস্ত রেকর্ড ব্রেক করে দিয়েছে। তিনি নিজের কেরিয়ার শুরু করেন ১৯৮৫ সালে ‘বিজেতা’ নামে একটি ছবিতে শিশু অভিনেতা হিসেবে অভিনয়ের মাধ্যমে। আর তারপর নায়ক হিসেবে প্রথম সিনেমাই সুপারহিট হয় তার। এই ছবির জন্য বেস্ট ডেবিউ অ্যাক্টর পুরস্কারও পান তিনি।

এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। তার সুপারহিট সিনেমাগুলির মধ্যে উল্লেখযোগ্য আরিয়া, বাণী, বদ্রিনাথ, সান অফ সত্যমূর্তি, ইয়েভাদু, লাকি দ্যা রেসার, হ্যাপি, শংকর দাদা জিন্দাবাদ। আজ আপনাদের জানাব এই সুপারস্টার অভিনেতার সম্পত্তির পরিমাণ, যা দেখলে রীতিমতো ভিরমি খাবেন আপনি।

৩৮ বছর বয়সী এই অভিনেতা সিনেমায় অভিনয়ের জন্য ১০ কোটি টাকা অবধি পারিশ্রমিক নেন। বিভিন্ন বিজ্ঞাপন থেকেও প্রচুর টাকা আয় করেন তিনি। প্রায় ৩ কোটি টাকা প্রতি বিজ্ঞাপন পিছু নেন তিনি। আর এসবের জেরেই প্রচুর সম্পত্তির মালিক হয়েছেন তিনি। আল্লু আর্জুন (Allu Arjun) -এর মোট সম্পত্তির পরিমাণ ৩৪৯ কোটি এবং তা গত তিন বছরে ৮০ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

দক্ষিণের মহানগরী হায়দ্রাবাদে প্রায় ১০০ কোটি টাকার একটি সুদর্শন বিলাসবহুল বাড়ি রয়েছে। শুধু তাই নয় আল্লু অর্জুনের ৬ টি কোটি কোটি টাকার বিলাসবহুল গাড়ি রয়েছে। এছাড়াও আল্লু অর্জুনের একটি নিজস্ব প্রাইভেট জেট রয়েছে যার মূল্য ৮০ কোটি টাকা।

Related Articles

Back to top button