বিনোদনসিনেমা

এবার হাতের মুঠোয় আল্লু অর্জুনের ছবি! জানুন কবে কোন ওটিটিতে হিন্দিতে মুক্তি পাচ্ছে ‘পুষ্পা’

দক্ষিণের আইকন স্টার আল্লু অর্জুনের (Allu Arjun) ছবি পুষ্পা (Pushpa) ইতিমধ্যেই বক্স অফিসে নিজের জায়গা প্রমাণ করে দিয়েছে। করোনার তৃতীয় ঢেউ দেশের বুকে আছড়ে না পড়লে এখনও যে পুষ্পা দেখতে হল হাউজফুল হত, তা বলাই বাহুল্য। তবে যাদের হলে গিয়ে ‘পুষ্পা দ্য রাইজ’ দেখার সৌভাগ্য হয়নি এবার তাদের জন্য রইল সুখবর।

কারণ এই সিনেমা দেখতে এখন আর সিনেমা হলে যেতে হবে না। আপনি ঘরে বসে খুব আরামে আপনার পরিবারের সাথে এই মুভিটি দেখতে পারবেন। তবে আর দেরী না করে বিস্তারিত জেনে নেওয়া যাক কীভাবে বাড়িতে বসেই একদম দারুণ কোয়ালিটিতে আপনি আল্লু অর্জুনের এই বহুল আলোচিত ছবি দেখা যাবে।

cropped-Allu-Arjun-in-Pusp.jpg

এই ছবি এবার মুক্তি পেতে চলেছে ওটিটি মাধ্যমে। সূর্যবংশী পর্দায় এবং ওটিটিতে চূড়ান্ত হিট হওয়ার পর, এবার অ্যামাজন প্রাইম (Amazon Prime) ভিডিওতে মুক্তি পেতে চলেছে পুষ্পা। আপনি যদি এই ছবি ঝাঁচকচকে কোয়ালিটিতে হিন্দি ভাষায় দেখতে চান তবে ১৪ই জানুয়ারি চোখ রাখতে হবে উপরিউক্ত ওটিটির পর্দায়।

অ্যামাজন প্রাইম ভিডিওর মালিক সিদ্ধান্ত নিয়েছেন যে ১৪ জানুয়ারি মকর সংক্রান্তি উপলক্ষে পুষ্পকে প্রাইম ভিডিওতে স্ট্রিম করা হবে। ছবিটি তেলেগু এবং দক্ষিণ ভারতীয় ভাষায় ৭ জানুয়ারি প্রচারিত হয়েছে এবং ক্রমাগত হাজার হাজার দর্শক পাচ্ছে। এটি আল্লুর প্রথম ছবি, যা তেলেগুর পাশাপাশি হিন্দিতেও মুক্তি পেয়েছে।

বক্সঅফিস অব ইন্ডিয়ার রিপোর্ট বলছে মাত্র ২৪ দিনেই এই ছবির আয় ৩২৫ কোটি টাকা। এই ছবিতে আল্লু অর্জুনকে পুষ্পার চরিত্রে দেখা গিয়েছে। পুষ্পা একটি ছোট দরিদ্র পরিবারেব জন্ম নিলেও, তিনি তার চতুরতা এবং কঠোর পরিশ্রমের কারণে শীর্ষে পৌঁছেছেন। যে কারণে এই ছবিটি প্রতিনিয়ত দর্শক পাচ্ছে। রশ্মিকা মান্দান্না ছবিটির প্রধান নায়িকা। যেখানে ফাহাদ ফাসিলকে একজন পুলিশ অফিসার হিসেবে দেখা যাচ্ছে।

Related Articles

Back to top button