বিনোদনসিনেমা

ইতিহাস গড়তে চলেছেন আল্লু অর্জুন! অভিনেতার ছবি ‘পুষ্পা’ মুক্তি পাওয়ার আগেই সিনেমা হল হাউজফুল

সময়ের সাথে সাথে দেশবাসীর কাছে ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে একাধিক দক্ষিণ ভারতীয় সিনেমা। দিনে দিনে এই ধরনের সিনেমা দেখার আগ্রহও বাড়ছে দর্শকদের। এরফলে পরিচিতি বাড়ছে দক্ষিণ ভারতীয় অভিনেতাদেরও। এই টলিউড ইন্ডাস্ট্রির এমনই একজন জনপ্রিয় অভিনেতা হলেন আল্লু অর্জুন। বাবা, ঠাকুরদার পর বংশগত পরম্পরায় তিনি যুক্ত হয়েছেন এই পেশার সাথে।

অভিনেতার ছবি মুক্তির আগে থেকেই দর্শকদের মধ্যে উন্মাদনা শুরু হয়ে যায়। তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনের আসন্ন ছবি ‘পুষ্পা’ র প্রথম ভাগ মুক্তি পেতে চলেছে আগামী ১৭ ই ডিসেম্বর। এরপর আরও একটি অংশ বেরোবে৷ তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালম ও হিন্দি -এই ৫ টি ভাষায় মুক্তি পেতে চলেছে পুষ্পা। আর ছবি মুক্তির আগেই কার্যত রেকর্ড গড়ে ফেললেন অভিনেতা আল্লু অর্জুন।

এই ছবির জন্যই চলছিল অনলাইন প্রিবুকিং। শোনা যাচ্ছে, মুক্তির আগে মাত্র এক ঘন্টাতেই ‘পুষ্পা’র সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। অতএব বক্স অফিস যে এই ছবি কাঁপিয়েই ছাড়বে তা বলাই বাহুল্য। এদিকে, সম্প্রতি মুক্তি পাওয়া বলিউড ছবি সূর্যবংশী, এখনও পর্যন্ত বক্স অফিসে চূড়ান্ত হিট হয়েছে৷

কিন্তু ছবি মুক্তির আগেই টিকিট বিক্রির হার দেখে ফিল্ম বোদ্ধাদের দাবি বক্স অফিসে অন্যতম বাণিজ্যিক সফল ফিল্ম হতে চলেছে ‘পুষ্পা’। ‘পুষ্পা’ পরিচালনা করেছেন সুকুমার (Sukumar)। ছবির গল্পেও রয়েছে চমক। মূলত চন্দনকাঠ পাচারকারী এক সাংঘাতিক দলের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন বনের এক আদিবাসী কাঠমিস্ত্রী ও লরি ড্রাইভার পুষ্পা রাজ। পুষ্পা রাজের চরিত্রে অভিনয় করছেন আল্লু অর্জুন। আর তার বিপরীতে দেখা মিলবে অভিনেত্রী রশ্মিকা মন্দানার। অর্জুনের সর্বশেষ ফিল্ম ‘আলা বৈকুন্ঠপুরামুলো’ গত বছর মুক্তি পেয়েছিল, সেটিও বক্স অফিসে অন্যতম সফল।

 

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

Related Articles

Back to top button