গসিপবিনোদন

পয়সার জন্য আদর্শ বিসর্জন দিতে নারাজ! তামাকের বিজ্ঞাপন করতে অস্বীকার করলেন আল্লু অর্জুন

একেবারে বক্স অফিসে দাপিয়ে বেড়ানোর পর সদ্য নতুন ছবিকে জায়গা ছেড়ে প্রেক্ষাগৃহ থেকে বিদায় নিয়েছে ‘পুষ্পা’ (Pushpa)। কিন্তু পুষ্পা সিনেমাহল থেকে সরে গেলেও অভিনেতা আল্লু অর্জুনের ম্যাজিক এখনও অব্যাহত। পর্দায় তার ঠোঁটের কোনে সর্বক্ষণ বিড়ি, আর মুখে একটাই কথা, “পুষ্পা, পুষ্পারাজ ঝুঁকেগা নেহি”। বাস্তবেও যে তিনি সেই পর্দার সংলাপকেই মেনে চলেন তা ফের প্রমাণ করে দিলেন।

কোটি কোটি টাকার অফার দিয়েও তার আদর্শকে কেনা গেলনা। নিজের মেরুদন্ড টাকার বিনিময়ে বিকিয়ে দিতে তিনি নারাজ। সম্প্রতি তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন করার জন্য তাকে মোটা অঙ্কের টাকার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু সেই সুযোগ কার্যত ফিরিয়ে দিয়েছেন আল্লু। তার মতে তামাকের বিজ্ঞাপন করলে অনুরাগীদের কাছে ভুল বার্তা যাবে৷ তাকে দেখে কেউ তামাক খাওয়া শিখুক তা আল্লু চান না।

যে প্রতিষ্ঠান অফার নিয়ে এসেছিলেন,তারা নামকরা তামাকজাত পণ্য উৎপাদনকারী সংস্থা৷ তারা চেয়েছিলেন এই মুহুর্তে দেশের সবচেয়ে বিড় সুপারস্টারকে দিয়েই বিজ্ঞাপন করাতে, কিন্তু এই লোভনীয় প্রস্তাব টলাতে পারেনি আল্লুকে। পাশাপাশি আরও একটা কথা জানলে অবাক হবেন পর্দায় একের পর এক বিড়ি টানতে দেখা গেলেও, বাস্তবে আল্লু তামাক ছুঁয়েও দেখেন না।

তাই তিনি চাননা তার অনুরাগীরাও কেও তামাকাসক্ত হোক। অভিনেতার কথায় ধূমপানে প্রশ্রয় তিনি দেবেন না। বরং বদলে তিনি বৃক্ষরোপণ এবং পরিবেশ সচেতনতা মূলক বিভিন্ন কাজ করার জন‍্য নিজের ভক্তদের উৎসাহ দিয়ে চলেছেন। তবে এত বড় সিদ্ধান্ত নেওয়ার পরেও, নিন্দুকেরা বলছেন বিজ্ঞাপন করতে সমস্যা, অথচ পুষ্পায় তিনি একের পর এক বিড়ি ধরিয়ে টেনেছেন, তাতে কোন বার্তা গেল ভক্তদের কাছে?

Related Articles

Back to top button