খবরবিনোদনসিনেমা

মাত্র চার বছর বয়সেই বাজিমাত! বাবা আল্লু অর্জুনের হাত ধরে অভিনয় জগতে পা দিল ছোট্ট আরহা

বলিউডের  পাশাপাশি সাউথের ছবির ভক্তের সংখ্যা রয়েছে বিপুল পরিমাণে। দুর্দান্ত স্টোরি থেকে শুরু করে ভরপুর অ্যাকশন, রোমান্স ও কমেডি সব মিলিয়ে দক্ষিণী ছবির চাহিদা রয়েছে সর্বদাই। আর দক্ষিণী ছবির সুপার ষ্টার হলেন আল্লু অর্জুন (Allu Arjun)। এক কথাই বলতে গেলে আল্লু অর্জুন থাকে মানেই ছবি সুপার হিট। এবার অভিনেতার মেয়ে আল্লু আরহা (Allu Arha) পা রাখছে অভিনয়ের জগতে।

আল্লু অর্জুনের মেয়ে আরহার বর্তমান বয়স চার বছর। আর এতো ছোট্ট বয়সেই সাউথ ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছে সে। শিশুশিল্পী হিসাবেই  শুরু হচ্ছে  অভিনয়ের কেরিয়ার। মেয়ের সাফল্যে খুশিতে উচ্ছসিত বাবা আল্লু অর্জুন। সোশ্যাল মিডিয়াতে নিজেই মেয়ের অভিনয় যাত্রা শুরুর এই দারুণ খবরটি শেয়ার করেছেন অভিনেতা। যা মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়েছে আর ভাইরাল হয়ে গিয়েছে।

আল্লু অর্জুন Allu Arjun girl debut in movie

আল্লু অর্জুন লেখেন, ‘আমাদের গোটা আল্লু পরিবারের জন্যই আজকের দিনটি খুবই গর্বের মুহূর্ত। আমাদের পরিবারের চতুর্থ প্রজন্মের অভিজয় যাত্রা শুরু হতে চলেছে। শকুন্তলাম ছবির হাত ধরে শুরু হচ্ছে আরহার অভিনয়ের যাত্রা। আর আমি আরহার এই অভিনয় কেরিয়ারের জন্য খুবই খুশি’। পাশাপাশি অভিনেতা ধোনি বাদ জানিয়েছেন গুণা শেখর ও  নীলিমা গুণাকে  তার মেয়েকে এই সুযোগ দেবার জন্য।

শকুন্তলাম ছবিতে দক্ষিণী অভিনেত্রী সামান্থা আক্কিনেনির সাথে দেখা যাবে আল্লু অর্জুনকে। আর এই ছবিতেই বাবার সাথে অভিনয় করতে দেখা যাবে ছোট্ট আরহাকে। অভিনেতার শেয়ার করা এই পোস্টটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। লক্ষ লক্ষ ভক্তরা এই খবর জানতে পেরেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে।

আল্লু অর্জুন Allu Arjun girl debut in movie

প্রসঙ্গত, অভিনয় জীবনে ১৮ বছর কাটিয়ে ফেললেন আল্লু অর্জুন। এর আগে অভিনেতার বাবা ও দাদু দুজনেই অভিনয় জগতে কাজ করেছেন। পারিবারিক পরম্পরা হিসাবেই অভিনয় যাত্রা চলে আসছে আল্লু  পরিবারে। ‘গাঙ্গুত্রি’ ছবি দিয়ে দক্ষিণী ছবির জগতে পা রেখেছিলেন আল্লু অর্জুন। এরপর আরিয়া, আরিয়া ২, বারুদু ইত্যাদির  মত একেরপর এক সুপারহিট ছবি করেছেন। আজ সাউথ তো বটেই গোটা দেশে এমনকি বিদেশেও ব্যাপক জনপ্রিয় অভিনেতা।

Related Articles

Back to top button