বিনোদনভাইরালভিডিও

‘পুষ্পা’র বাড়িতে বাদম ফিভার! ‘কাঁচা বাদাম’ গানে নাচ আল্লু অর্জুনের মেয়ের, নিমেষে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় এমন একটা জায়গা যেখানে নিত্য নতুন ট্রেন্ড আসতেই থাকে। আর কিছুদিন আগেই মুক্তি পাওয়া ‘পুষ্পা’ (Pushpa) ছবির গানগুলি বর্তমানে ট্রেন্ডিংয়ে চলছে। সাধারণনেটিজেন থেকে শুরু করে সেলিব্রিটিরাও পুষ্পা ছবির গানের ভিডিও বানিয়ে শেয়ার করছেন সোশ্যাল মিডিয়াতে। তবে পুষ্পার গানগুলি কে টেক্কা দিতে কোমর কষেছে বাংলার কাঁচা বাদাম গান (Kacha Badam Song)।

ভাষার বাঁধন ছাড়িয়ে গোটা দেশে তো বটেই, বিদেশেও পৌঁছে গিয়েছে কাঁচা বাদামের সুর। এবার সেই গান পৌছালো পুষ্পা অভিনেতা আল্লু অর্জুনের (Allu Arjun) বাড়িতে। সম্প্রতি আলো অর্জুন নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে বাড়িতে থাকার সাধারণ পোশাকেই দেখা যাচ্ছে অভিনেতার মেয়ে আল্লু আরহাকে (Allu Arha)। আর ব্যাকগ্রাউন্ডে রয়েছে ভুবন বাদ্যকরের কাচা বাদাম গান।

ছোট্ট আরহার এই নাচের ভিডিও শেয়ার করে আল্লু অর্জুন ক্যাপশনে লিখেছেন, ‘আমার ছোট বাদাম আরহা’। যেটা মুহূর্তের মধ্যেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে প্রতিটা নাচের স্টেপ হুবহু করে দেখিয়েছে আরহা। ২৫ লক্ষেরও বেশি নেটিজেনরা এই ভিডিও লাইক করেছেন। সাথে ছোট্ট আরহার নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন প্রত্যেকেই।

অবশ্য এটা কিন্তু প্রথম নয়, এর আগেও ছোট্ট আরহার একটি ছবি ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল নেটপাড়ায়। বাবা আল্লু অর্জুনের কাছে লিটল প্রিন্সেসের সমান আরহা। মেয়েরা এমনিতেই একটু বাবা ন্যাওটা হয় অড়হর ক্ষেত্রেও সেটার ব্যতিক্রম হয়নি। তাই অনেকদিন পর বাবা বাড়ি ফিরবে বলে বাবাকে ওয়েলকাম করার জন্য সুন্দর একটা আয়োজন করেছিল সে। সেই ছবি শেয়ার করেছিলেন অভিনেতা। যেটা নেটিজেনদের মন করেছিল।

প্রসঙ্গত, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সুপার হিরো হিসাবে আগেই জনপ্রিয় ছিলেন আল্লু অর্জুন। তবে কিছুদিন আগে রিলিজ হয়েছে ‘পুষ্পা’ ছবি। ছবিতে আল্লু অর্জুনের বিপরীতে দেখা যাচ্ছে রশ্মিকা মান্দানাকে। ইতিমধ্যেই ৪০০ কোটিরও বেশি ব্যবসা করে ফেলেছে ছবিটি। যার মধ্যে ১০০ কোটি বলিউডেই তুলেছে।

Related Articles

Back to top button