ছবিবিনোদন

মায়ের থেকেও সুন্দরী মেয়ে! জন্মদিনে শ্রীলেখার মেয়ে মাইয়্যাকে দেখে চোখ ফেরানো দায় নেটিজেনদের

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির চর্চিত অভিনেত্রীদের (Tollywood actress) নামের তালিকা যদি প্রস্তুত করা হয়, তাহলে সেখানে নিঃসন্দেহে নাম থাকবে শ্রীলেখা মিত্রের (Sreelekha Mitra)। এই টলিউড অভিনেত্রী নিজের মনের কথা প্রকাশ্যে বলতে ভয় পান না। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নিজের বিভিন্ন বিষয়ে নিজের মতামত রাখতে দেখা যায় শ্রীলেখাকে।

যদিও আজকের এই প্রতিবেদন শ্রীলেখাকে নিয়ে নয়, বরং তাঁর মেয়েকে (Sreelekha Mitra daughter) নিয়ে। হ্যাঁ, ঠিকই দেখছেন। অভিনেত্রী হওয়ার সুবাদে শ্রীলেখাকে অনেকেই চেনেন। তবে তাঁর মেয়েকে কিন্তু অনেক অনুরাগীই চেনেন না। তারকা সন্তান হলেও লাইমলাইট থেকে দূরেই থাকতে পছন্দ করেন শ্রীলেখার মেয়ে।

Sreelekha Mitra

টলিউড অভিনেত্রী শ্রীলেখা এবং তাঁর স্বামী শিলাদিত্যের বিচ্ছেদ হয়েছে বেশ অনেক বছর হয়ে গিয়েছে। তবে তাঁদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়ে গিয়েছে। সম্প্রতি যেমন মেয়ের জন্মদিনেই একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছিলেন দু’জনে। সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল সেই ছবি।

চলতি মাসের৭ তারিখ অর্থাৎ ৭ ডিসেম্বর ছিল শ্রীলেখার একমাত্র মেয়ে ঐশীর জন্মদিন। দেখতে দেখতে ১৭ বছর পা দিল সে। মেয়ের জন্মদিনে শহরের একটি নামী ক্যাফেতে বার্থ ডে পার্টির আয়োজন করেছিলেন শ্রীলেখা এবং শিলাদিত্য। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় সেদিনের নানান মিষ্টি মুহূর্তের ছবি ধরা পড়েছে।

Sreelekha Mitra daughter

আর বার্থ ডে সেলিব্রেশনের সেই ছবিগুলিতেই নেটিজেনদের নজর কেড়েছেন শ্রীলেখার মেয়ে। সুন্দরী ঐশীকে দেখে চোখ ফেরাতে পারছে না নেটিজেনরা। এর আগেও বেশ কয়েকবার সোশ্যাল মিডিয়ায় টলি অভিনেত্রীর সঙ্গে তাঁর মেয়ের দেখা মিলেছে। তবে গত এক বছরের মধ্যে ঐশীর রূপ যেন আরও অনেক গুণ বেড়ে গিয়েছে।

Sreelekha Mitra daughter

মেয়ের জন্মদিনে তাঁর একাধিক ছবি শেয়ার করে বেশ আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন শ্রীলেখা। মেয়ের ছোটবেলার একটি ছবি শেয়ার করে ডেলিভারির দিনের নানান অভিজ্ঞতা ভাগ করে নিয়েছিলেন তিনি। মেয়ের জন্মের কয়েক বছরের মধ্যেই স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় শ্রীলেখার। এরপর থেকে মায়ের সঙ্গেই রয়েছে ঐশী। মা-মেয়েই শুধু নয়, তাঁরা দু’জন একে অপরের খুব ভালো বন্ধুও।

Related Articles

Back to top button