বিনোদনসিরিয়াল

মিঠাইয়ের ছেলে শাক্য জাতীয় স্তরের সুপারস্টার! পুরস্কৃত করেছেন খোদ প্রধানমন্ত্রী, রইল আসল পরিচয়

একসময়ের বেঙ্গল টপার ‘মিঠাই’য়ের (Mithai) এখন টিআরপির জেরে নাজেহাল দশা। তবে এবার নতুন সময়ে একেবারে নতুন গল্প নিয়ে ফের শুরু হচ্ছে ‘মিঠাই’য়ের পথচলা। ইতিমধ্যেই ধারাবাহিকের নতুন অধ্যায়ের প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা গিয়েছে, বড় হয়ে গিয়েছে ‘সিধাই’য়ের ছেলে শাক্য (Mithai son Shakya)। মিঠাইয়ের মৃত্যুর পর দুষ্টু ছেলেকে সামলাতে গিয়ে উচ্ছেবাবুর অবস্থা খারাপ হয়ে যাচ্ছে।

প্রোমোয় দেখা গিয়েছে, বাবার চশমা ভেঙে দিয়েছে খুদে শাক্য। আপাতত তাঁকে নিয়েই মেতে রয়েছে মোদক পরিবার। অপরদিকে ‘সিধাই’য়ের ছেলের কাণ্ডকারখানা দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন দর্শকরা। তবে মিঠাইয়ের ছেলেকে তো দেখেছেন, কিন্তু এই খুদে অভিনেতার আসল পরিচয় কী জানেন?

Dhritishman Chakraborty

জানিয়ে রাখি, জুনিয়র উচ্ছেবাবুর চরিত্রে যে শিশুশিল্পী অভিনয় করছেন তাঁর আসল নাম ধৃতিষ্মান চক্রবর্তী (Dhritishman Chakraborty)। সেই খুদের বয়স সবে ৫ বছর। কিন্তু তা হলে কী হবে, এই বয়সেই কিন্তু সে একজন জাতীয় স্তরের সুপারস্টার। পুরস্কৃত হয়েছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছ থেকে।

‘সিধাই’য়ের ছেলের চরিত্রে অভিনয় করা ধৃতিষ্মানকে নেটিজেনদের অনেকেই হয়তো চেনেন ‘ছোটে ওস্তাদ’ নামে। অনেক ছোট বয়স থেকেই গান গেয়ে প্রত্যেকের মন জয় করেছে সে। শুধু এটুকুই নয়, এই বয়সেই ৫টি ভিন্ন ভাষায় গান গেয়ে দেশের সবচেয়ে ছোট বহুভাষী গায়কের শিরোপাও অর্জন করে নিয়েছে ধৃতিষ্মান।

Dhritishman Chakraborty

আর এই জন্যই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কর্তৃক রাষ্ট্রীয় বাল পুরস্কারে ভূষিত হয়েছে এই পুঁচকে গায়ক-অভিনেতা। মাত্র ৫ বছর বয়সেই বাংলা, হিন্দি, অসমিয়া, ইংরেজি-সহ ৭-৮টি ভাষায় একেবারে নিখুঁত উচ্চারণে গান গাইতে পারে ধৃতিষ্মান। টুইটারে তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজে।

Narendra Modi on Dhritishman Chakraborty

একবার এক সাক্ষাৎকারের সময় ধৃতিষ্মানের মা বলেছিলেন, ছোটবেলায় নিজের পায়ে ঠিক করে দাঁড়ানোর আগে থেকেই গানের প্রতি প্রচণ্ড টান ছেলের। যতই দুষ্টুমি করুক না কেন, গান শুনেই একেবারে শান্ত হয়ে যেন খুদে। ধৃতিষ্মানের স্বপ্ন সে বড় হয়ে কিশোর কুমার, অরিজিৎ সিংয়ের মতো বড় গায়ক হতে চায়। পাশাপাশি নামী রকস্টার হওয়ার স্বপ্নও দেখে সে।

এসব শুনে ‘মিঠাই’ ভক্তরা বলছেন, সিদ্ধার্থ নিজে রকস্টার, এবার তাঁর ছেলে হিসেবে যে অভিনেতাকে বেছে নেওয়া হয়েছে সে আবার নামী গায়ক। ‘সিধাই’য়ের জন্য একেবারে যোগ্য ছেলেই খুঁজে এনেছেন নির্মাতারা।

Related Articles

Back to top button