গসিপছবিবিনোদন

‘শক্তিমান’এর Dr. Jackal হিসেবে পেয়েছিলেন জনপ্রিয়তা! তারকাদের ভিড়ে হারিয়ে এখন এই হাল অভিনেতার

নব্বইয়ের দশকের ছেলেমেয়েদের কাছে ‘শক্তিমান’ (Shaktimaan) কেবলমাত্র একটি শো নয়, এটি ছিল একটি আবেগ। ‘শক্তিমান’এর বেশে মুকেশ খান্নাকে দেখার জন্য একেবারে মুখিয়ে থাকতেন তাঁরা। সম্প্রতি পর্দার শক্তিমান সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন, এবার বড়পর্দায় দেখানো হবে ‘শক্তিমান’এর নানান কাহিনী। তবে শুধুমাত্র শক্তিমানই নন, দর্শকদের কিন্তু এখনও শোয়ের সকল ভিলেনদের কথাও পুঙ্খানুপুঙ্খ মনে আছে।

শক্তিমানের জীবন অতিষ্ঠ করে তোলা এমনই একজন ভিলেন ছিলেন ডক্টর জ্যাকাল (Dr. Jackal)। পেশায় তিনি ছিলেন সুপার সায়েন্টিস্ট। একেবারে পছন্দ করতেন না শক্তিমানকে।তাঁর সবচেয়ে বড় শত্রু ছিলেন ডক্টর জ্যাকাল।

Dr. Jackal

তবে সুপারহিট ‘শক্তিমান’ শেষ হওয়ার পর কোথায় হারিয়ে গেলেন ডক্টর জ্যাকাল? এখন কেমন আছেন তিনি? দর্শকদের মনে মাঝেমধ্যেই এমন নানান ধরণের প্রশ্ন আসে। আজকের প্রতিবেদনে পর্দার ডক্টর জ্যাকালের এখনকার খোঁজ দেওয়া হল।

Dr. Jackal

সুপারহিট ‘শক্তিমান’ ধারাবাহিকে ডক্টর জ্যাকাল চরিত্রে অভিনয় করেছিলেন নামী অভিনেতা ললিত পরিমু (Lalit Parimoo)। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে জয় করে নিয়েছিলেন দর্শকদের মন। ভিলেনের চরিত্রে অভিনয় করলেও ললিত কেবলমাত্র নিজের গুণে হয়ে উঠেছিলেন দর্শকদের মনের মানুষ।

Lalit Parimoo

ললিত বলিউডের একাধিক সুপারহিট সিনেমা এবং ধারাবাহিকে অভিনয় করেছেন। তবে ‘শক্তিমান’এর ডক্টর জ্যাকাল হিসেবে যতটা জনপ্রিয়তা পেয়েছিলেন, তেমন কিন্তু পাননি। কয়েক বছর আগে প্রতীক গান্ধী অভিনীত সুপারহিট ওয়েব সিরিজ ‘স্ক্যাম ১৯৯২’এর হাত ধরে ফের কামব্যাক করেছিলেন ললিত। সেখানেও প্রশংসিত হয়েছিল তাঁর অভিনয়।

Lalit Parimoo

তবে এখন অবশ্য নিজের বয়সের কারণে সিনেমায় কাজ করা একেবারেই বন্ধ করে দিয়েছেন ললিত। অভিনেতার নিজস্ব অ্যাকাডেমি রয়েছে, সেটিই এখন চালান তিনি। পাশাপাশি ধারাবাহিকেও এখন আর দেখা যায় না পর্দার ডক্টর জ্যাকালকে।

Lalit Parimoo

অভিনয় থেকে দূরে সরে নিজের অ্যাকাডেমি চালানোর পাশাপাশি বেশ কয়েকটি সিনেমার প্রকাশনাও করেছেন। পাঠকদের ললিতের লেখা বই বেশ মনেও ধরেছে। তবে দর্শকদের একাংশের অনুমান, বড়পর্দায় যখন ‘শক্তিমান’ ফিরবেন, তখন সেখানে অল্প সময়ের জন্য হলেও থাকবেন আসল ডক্টর জ্যাকাল তথা ললিত।

Related Articles

Back to top button