খবরবিনোদন

তৃণমূলের নির্বাচনী তালিকায় তারকার-হাট! সায়নী থেকে সোহম জেনে নিন কে লড়ছে কোন কেন্দ্রে

অপেক্ষার অবসান। দরজায় কড়া নাড়ছে ২০২১ এর বিধানসভা নির্বাচন (Assembly Election 2021)। দিন যতই এগিয়ে আসছে ততই যেন পাল্লা দিয়ে বাড়ছে রাজনীতির পারদ। গত কয়েকদিন ধরেই তৃণমূলের নির্বাচনী প্রার্থী তালিকা নিয়ে চলছিল তুমুল জল্পনা। মোট ২৯৪ টি আসনের মধ্যে এবারের নির্বাচনে তৃণমূল প্রার্থী দিচ্ছে মোট ২৯১ টি আসনে। ৩ টি আসন ছাড়া হচ্ছে গোর্খা জনমুক্তি মোর্চার জন্য। অবশেষে শুক্রবার তৃণমূল ভবনে ২৯৪ টি বিধানসভা কেদ্রের প্রার্থী তালিকা ঘোষণা করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায় (Mamata Banerjee)।এবারের তৃণমূলের প্রার্থী তালিকায় দেখা গেল বড়সড় চমক। প্রত্যাশা মতোই টলিপাড়া তথা বিনোদন জগতের একঝাঁক তারকারা তৃণমূলের হয়ে লড়তে চলেছেন আসন্ন বিধানসভা নির্বাচন।

Mamata Banerjee মমতা ব্যানার্জী

গত কয়েকদিন ধরেই তৃণমূলে যোগ দিতে দেখা গেছে টলিউডের তাবড়-তাবড় অভিনেতা অভিনেত্রীদের। তখন থেকেই বুঝতে অসুবিধে হয়নি আসন্ন নির্বাচনকে সামনে রেখে এবার অভিনেতা অভিনেত্রীরাই হয়ে উঠবেন নেতা নেত্রী। তাই স্বভাবতই সদ্য তৃণমূলে যোগদানকারী রাজ চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ‍্যোপাধ‍্যায়, অদিতি মুন্সি, জুন মালিয়া, থেকে শুরু করে কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষ সকলেই পেয়েছেন টিকিট।

একনজরে দেখে নিন কোন তারকা লড়ছেন কোন কেন্দ্রে

বাঁকুড়া থেকে প্রার্থী হচ্ছেন সায়ন্তিকা। ব‍্যারাকপুর থেকে রাজ চক্রবর্তী, অদিতি মুন্সি দাঁড়াচ্ছেন রাজারহাট থেকে। আসানসোল দক্ষিণ থেকে দাঁড়াচ্ছেন সায়নী ঘোষ।টেলি অভিনেত্রী লাভলি মৈত্র প্রার্থী হচ্ছেন সোনারপুর দক্ষিণ থেকে।

উত্তরপাড়া থেকে কাঞ্চন মল্লিক, শিবপুর থেকে প্রার্থী হচ্ছেন মনোজ তিওয়ারি। কৃষ্ণনগর উত্তর থেকে দাঁড়াচ্ছেন কৌশানি মুখার্জি। সদ‍্য যোগ দেওয়া অধিকাংশ তারকাকেই প্রার্থী করা হয়েছে এবার তৃণমূলের তরফে।

Sayantika Banarjee Tollywood

প্রসঙ্গত তৃণমূলের পাশাপাশি এবারের বিজেপির নির্বাচনী তালিকাও হতে চলেছে তারকা খচিত। ইতিমধ্যেই বিজেপিতে যোগ দিয়েছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta), হিরণ চ্যাটার্জি (Hiran Chatterjee), পায়েল সরকার (Payel Sarkar), রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh), শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) এর মত টলিউডের হেভিওয়েট তারকারা। শোনা যাচ্ছে, শ্রাবন্তী চ‍্যাটার্জিকে সম্ভাব‍্য প্রার্থী করা হতে পারে বেহালা পশ্চিমে। সোনারপুর দক্ষিণে প্রার্থী হতে পারেন হিরণ চট্টোপাধ‍্যায়। টালিগঞ্জ ও কসবা থেকে ভোটে দাঁড়াতে পারেন যথাক্রমে অঞ্জনা বসু ও রিমঝিম মিত্র।

Related Articles

Back to top button