ছবিবিনোদনভাইরাল

পোশাকহীন শরীর! জ্যাকেট দিয়েই বক্ষ যুগল ঢাকার চেষ্টা টলি অভিনেত্রী অলিভিয়ার, দেখুন ভাইরাল ছবি

বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী অলিভিয়া সরকার (Alivia Sarkar)। একাধিক বাংলা ও হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন অভিনেত্রী অলিভিয়া। তবে সিরিয়ালে মূলত পার্শ্ব চরিত্রেই দেখা গিয়েছে অভিনেত্রীকে। জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘ জয়ীতে ‘ খল নায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সিরিয়ালে নিজের অভিনয়ের দক্ষতার কারণে বেশ প্রশংসিতও হয়েছিলেন অভিনেত্রী।

Alivia Sarkar অলিভিয়া সরকার

অভিনেত্রী যে শুধু অভিনয় করেন তা কিন্তু নয়। অভিনয়ের পাশাপাশি অলিভিয়া মডেলিং ও করেন বেশ জমিয়ে। আর অলিভিয়ার মডেলিং ফটোশুটের ছবি দেখলে রীতিমত চোখ আটকে যাবে। তবে শুধু এখানেই থেমে থাকেন নি অভিনেত্রী, বাংলা সিনেমা ও ওয়েব সিরিজেও অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রীকে।

Alivia Sarkar অলিভিয়া সরকার

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর ফ্যান ফলোইংও রয়েছে প্রচুর, প্রায় ৫ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে অলিভিয়ার। মাঝে মধ্যেই নিজের বোল্ড ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। কখনো রেড হট ড্রেসে কখনো ওয়েস্টার্ন বোল্ড লুকস নিয়ে হাজির হন অভিনেত্রী।

Alivia Sarkar অলিভিয়া সরকার

সম্প্রতি অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়াতে নিজের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে বোল্ড লুক নিয়ে  হাজির হয়েছেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরণে রয়েছে শুধুমাত্র একটি জ্যাকেট। অন্তর্বাস পড়েছেন কিনা তা ঠিক নিশ্চিত নয়। আর জ্যাকেট দিয়েই শরীর ঢাকার চেষ্টা করেছেন অলিভিয়া। তবে জ্যাকেটের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে ক্লিভেজ।

অলিভিয়া সরকার Alivia Sarkar

অলিভিয়ার এই ছবি শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ধীরে ধীরে ২৬ হাজার পেরিয়েছে ছবিতে লাইকের সংখ্যা। সাথে অনেকেই অভিনেত্রীকে নিয়ে মন্তব্যও করেছেন কমেন্ট বক্সে।

অলিভিয়া সরকার Alivia Sarkar

Related Articles

Back to top button