লোকের কথায় কান দিতে নারাজ!’তুমি একজন ভালো মানুষ’ বাবাকে জন্মদিনে শুভেচ্ছা জানালেন মহেশ কন্যা আলিয়া ভাট


সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রসস্যের সঙ্গে বেশ কয়েকবার সরাসরি নাম জড়িয়েছে মহেশ ভাটের। স্বজনপোষণের অভিযোগে নেটিজেনদের দারুণ সমালোচনার মুখেও পড়েছেন তিনি। সামাজিক মাধ্যমে তিনি পরিচিত সুশান্ত মামলায় প্রধান অভিযুক্ত রিয়া চক্রবর্তীর ‘সুগার ড্যাডি’ হিসেবেও। কিন্তু সেসবে বিশেষ তোয়াক্কা না করে মহেশ ভাটের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় বাবার সঙ্গে ছবি শেয়ার করে তাকে শুভেচ্ছা জানালেন আলিয়া ভাট।

নিজের ইন্সটাগ্রামে বাবার সাথে দুটি ছবি শেয়ার করে অভিনেত্রী বার্তা দিলেন, ” তুমি একজন ভালো মানুষ, অন্য কারোর কথায় বিশ্বাস করার দরকার নেই।” একটি ছবিতে বাবাকে চুমু খাচ্ছেন ছোট্ট আলিয়া, আরেকটি ছবিতে ছোট্ট আলিয়াকে দুহাতে ধরে রয়েছেন পরিচালক। পোস্টটি নিমেষেই নেটিজেনদের চর্চার মুখ্য বিষয় হয়ে ওঠে। ট্রোল, মিমের বন্যা বয়ে যায় নেট দুনিয়ায়। কোনো এক ‘মহেশ হেটার্স’ ছবিটির নীচে মন্তব্য করেন, ‘আশা করা যায় আগামী জন্মদিনে উনি জেলের গরাদের পেছনে থাকবেন।’

https://www.instagram.com/p/CFWthUSMk4N/?utm_source=ig_embed

অন্যদিকে মহেশ পত্নী সোনি রাজদান মেয়ের ছবিতে স্নেহ মিশ্রিত কন্ঠে লেখেন, “ও আমার গোলু! বুদ্ধিদীপ্ত কথা ও সরলতা কথোপকথনের সবথেকে ভাল উপায়।” মহেশ ভাট বিতর্ককে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে এই পোস্টের মাধ্যমে পরোক্ষভাবে যে অভিনেত্রী বাবারই পক্ষ নিলেন তা আর বলার অপেক্ষা রাখেনা। সুশান্তসিং রাজপুতের মৃত্যুর পর নানা ভাবে নেটিজেনের ক্ষোভ ও সমালোচনার মুখে পড়েছেন খোদ আলিয়াও। বিশেষ উচ্চবাচ্য না করে শ্লেষ মিশ্রিত ক্যাপশানে বাবার সাথে ছবি দিয়ে তারই যেন উত্তর দিলেন অভিনেত্রী।


Like it? Share with your friends!

705
705 points