বিনোদনসিনেমা

একটায় নয় দুটো চাই! বিয়ের আড়াই মাসের মধ্যেই রণবীরের যমজ বাচ্চার মা হতে চান আলিয়া

চলতি বছরের ১৪ এপ্রিল মুম্বাইয়ে নিজ বাসভবনেই ধুমধাম করে বিয়ে সেরেছিলেন কাপুর পরিবারের (Kapoor Family) ছেলে তথা বলিউড অভিনেতা রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। সেই বিয়ের আড়াই মাসের মধ্যেই মা হচ্ছেন আলিয়া। সোমবার সকাল থেকেই এই খবরে কার্যত শোরগোল পড়ে গিয়েছে গোটা দেশে। কাপুর পরিবারের নতুন বংশধর আসার খবরে উত্তাল গোটা দেশ।

বিয়ের মাত্র আড়াই মাসে আলিয়া কি করে মা হচ্ছেন তা নিয়ে মানুষের মাথা ব্যাথার শেষ নেই। রণবীর কাপুর এবং আলিয়া ভাট এর বাচ্চা নিয়ে এখন থেকেই অনেকে অনেক রকম ধারণা করা শুরু করে দিয়েছেন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় চেয়ে গিয়েছে নানা রকম মজার মীম। অনেকেই বলছেন আলিয়ার গর্ভ থেকেই আবার পুনর্জন্ম নিতে চলেছেন রণবীরের বাবা অর্থাৎ প্রয়াত বলিউড অভিনেতা ঋষি কাপুর।

Neetu Kapoor on returning Rishi Kapoor as Ranbir Alia's child

এই জল্পনার মধ্যেই সম্প্রতি ভাইরাল হয়েছে আলিয়া ভাটের একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে আলিয়া নিজেই বলেছিলেন তিনি যমজ পুত্র সন্তানের (Twins Baby boy) মা হতে চান। প্রসঙ্গত উল্লেখ্য এই ভিডিওটি আসলে পুরনো।   আলিয়ার মা হওয়ার অনেক আগের ভিডিও হটাৎ করেই চলে এসেছে সামনে। অন্যদিকে সম্প্রতি একটি ভিডিওতে রণবীর কাপুরও জানিয়েছেন তিনি আরও কাজ করতে চান যাতে তিনি নিজের পরিবারকে আরও ভালো রাখতে পারেন।

সামনে মুক্তি পেতে চলেছে রণবীর-আলিয়া অভিনীত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এই সিনেমার হাত ধরেই পর্দায় প্রথমবার জুটি বাঁধছেন রণবীর আলিয়া। প্রসঙ্গত এই সিনেমার শুটিং থেকেই শুরু হয়েছিল তাদের প্রেম কাহানি।  তারপর থেকেই তাদের বিয়ে নিয়ে অনুরাগীদের মধ্যে  কৌতূহলের অন্ত ছিল না।

প্রথমে ঠিক ছিল ‘ব্রহ্মাস্ত্র’ রিলিজের পর এই ২০২৩ সালে বিয়ে করবেন রণবীর-আলিয়া। কিন্তু পরে জানা যায় আলিয়ার দাদুর অসুস্থতার কথা ভেবেই দুই পরিবারের তরফে তাড়াতাড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা। কিন্তু এরইমধ্যে আলিয়ার মা হওয়ার খবর চাউর হতেই অনুরাগীরা বলছেন এখন বোঝা যাচ্ছে কি কারণে তারা তড়িঘড়ি এই বিয়ে করেছেন।

Related Articles

Back to top button