গসিপবিনোদনসিনেমা

রোগা পাতলা কিন্তু ভালো মেশিন চাই! এক ঝাঁক লোকের সামনে মন্তব্য করে হাসির খোরাক আলিয়া ভাট

আলিয়া ভাট (Alia Bhatt), বলিউড ইন্ডাস্ট্রির একটি পরিচিত নাম। বিখ্যাত চলচিত্র পরিচালক মহেশ ভাটের কন্যা আলিয়া ভাট। ইন্ডাস্ট্রির বাকি নায়িকাদের তুলনায় অনেক নবীন এই নায়িকা। তবে, মাঝে মধ্যেই আলিয়া ভাট সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে আসেন আসেন। সম্প্রতি রণবীর কাপুর ও আলিয়া ভাটের সম্পর্ক হট টপিক হয়ে রয়েছে বি টাউনে। এছাড়াও মাঝে মধ্যেই আলিয়া এমন কিছু মন্তব্য করে বসেন যার কারণে শিরোনামে চলে আসেন তিনি।

Alia Bhatt আলিয়া ভাট

সম্প্রতি আলিয়া ভাটের একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে একটি আজব মন্তব্য করে বসেন আলিয়া ভাট। আসলে ভিডিওতে ডিয়ার জিন্দেগী ছবির প্রচারের জন্য ডেটিং অ্যাপ টিন্ডারের (Tinder) সাথে হাত মিলিয়েছিলেন প্রযোজক। আর সেই মঞ্চেই কুনাল কাপুরের সাথে উপস্থিত হয়েছিলেন আলিয়া ভাট। ছবির পাশাপাশি ডেটিং অ্যাপেরও প্রচার চলছিল মঞ্চে।

অভিনেত্রী আলিয়া ভাট কি পছন্দ করেন আর কি করেন না তা জানার জন্য একটা ছোট্ট খেলা হচ্ছিল। একটি জয়েন্ট স্ক্রিনে দেখানো হচ্ছিলো কিছু জিনিস যা পছন্দ হলে আলিয়া ডান দিকে ও অপছন্দ হলে বাঁ দিকে সোয়াইপ করছিলেন। স্লাইডগুলিতে পিজ্জা থেকে শুরু করে সমুদ্রের বিচ, চকলেট ইত্যাদি দেখানো হচ্ছিল।

Alia Bhatt আলিয়া ভাট

কিন্তু মুশকিল হল একসময় একটি বডিবিল্ডারের ছবি দেখিয়ে আলিয়াকে জিজ্ঞাসা করা হয় তিনি যদি বিল্ডার পছন্দ করেন কিনা। আর এই প্রশ্নের উত্তরে আলিয়া ভাট যা বললেন তা শুনে হাসিতে ফেটে পড়েছিলেন উপস্থিত সকলেই। আলিয়া বলেছিলেন, ‘ছিঃ! বডি বিল্ডাররা ভালো, কিন্তু আমি ব্যক্তিগতভাবে বডি বিল্ডার টাইপ পছন্দ করিনা। আমার তো পাতলা আর বেশ ভালো মেশিন চাই।’ এই কথা শোনার পরেই হাসিতে ফেটে পড়েন সকলে।

আলিয়ার ‘মুঝে তো আচ্ছা ওয়ালা মেশিন চাইয়ে’ কথাটি নিয়ে লোকে হাসাহাসি শুরু করলে আলিয়া সেখান থেকে চলে যেতে চান। তবে, শেষ মেশ আলিয়া সেখান থেকে চলে যাননি। তবে, এই কথাটি বলার পরে বেশ লজ্জা পেয়ে গিয়েছিলেন অভিনেত্রী আলিয়া ভাট।

Related Articles

Back to top button