গণিকার পর এবার মৎস কন্যার বেশে আলি ভাট! জলের নীচের নীল ছবি নিয়ে শুরু তুমুল জল্পনা


আলিয়া ভাট (Alia Bhatt) বলিউড (Bollywood) এর অন্যতম সুন্দরী ও সুপারহিট অভিনেত্রী। ২০১২ সালে স্টুডেন্ট অফ দ্য ইয়ার (Student of the year) ছবিতে আত্মপ্রকাশ করার পর থেকে লাগাতার বলিউডে হিট ছবি উপহার দিয়ে গেছেন মহেশ কন্যা আলিয়া। সম্প্রতি বিখ্যাত অভিনেতা রণবীর কাপুরের সাথে তাঁর সম্পর্কের গুঞ্জনের কারণে বেশ চর্চায় রয়েছেন অভিনেত্রী।

Alia Bhatt আলিয়া ভাট

সম্প্রতি পরিচালক সঞ্জয় লীলা বনসলির পরিচালনায় গাঙ্গুবাঈয়ের জীবনী নিয়ে মুক্তি পেতে চলেছে অভিনেত্রী আলিয়া ভাটের ছবি ‘গাঙ্গুবাঈ কাথিয়াবাড়ি (Gangubai Kathiawadi)’ ।ছবিতে মুম্বাইয়ের পতিতা পল্লীর (কামাথিপুর) মালকিন হিসাবে দেখা যাবে আলিয়া ভাটকে। মুম্বাইয়ের মাফিয়া রানীর চরিত্রে দেখা যাবে আলিয়াকে, যে রাজনীতিবিদ হোক বা পুলিশ কাউকেই ভয় পায় না। আশা করা যাচ্ছে ছবিটি দর্শকদের দারুন পছন্দ হবে। কারণ এই প্রথম হয়তো আলিয়াকে এই ধরণের ছবিতে দেখা যাবে। প্রসঙ্গত, ছবির ট্রেলারটিও রিলিজ হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আর সঞ্জয় লীলা বানশালীর জন্মদিনের দিনেই রিলিজ হয়েছে এই ছবির ট্রেলার।

Alia Bhatt as Gangubai Kathiyawadi Trailer Released

এবার আলিয়াকে দেখা গেল, নীল জলের অনেকটা গভীরে সাঁতার কাটতে। খোলা চুল এবং কমলা বিকিনিতে জলের নীচেই পোজ দিয়েছেন অভিনেত্রী। সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন ‘এই দিনটি ছিল জীবনের সেরা’। আলিয়ার এই ছবি দেখে ঘুম উড়েছে অনুগামীদের। অভিনেত্রীকে ‘মৎস্যকন্যা’ আখ্যাও দিয়েছেন অনেকে।

Alia Bhatt

তবে যতদূর মনে হয় ছবিটি আলিয়ার ‘থ্রো ব্যাক’ ছবি, অর্থাৎপুরনো ছবি। অতীতে বন্ধুদের সঙ্গে মালদ্বীপে ঘুরতে গিয়ে এই একই বিকিনি পরে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। বর্তমানে রণবীর কাপুরের করোনা হবার পর থেকেই স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে আছেন আলিয়া। তাই হয়তো বন্দিদশা কাটিয়ে ফের ঘুরতে যাওয়ার ইচ্ছা ফিরে জাগছে আলিয়ার মনে। সেই কারণেই হয়তো এই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে।


Like it? Share with your friends!

646
646 points