খবরবিনোদনসিনেমা

কাপুর পরিবারে এল ছোট্ট রাজকন্যা, সুখবর আসতেই প্রকাশ্যে আলিয়ার মেয়ের নাম ও তার অর্থ

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে আজ মা হয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। একই সাথে বাবা হয়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। আজকের এই শুভদিনটার জন্য কাপুর পরিবারে তো বটেই অপেক্ষায় ছিল রণবীর-আলিয়ার অগণিত ভক্তরাও। কারণ বহুবার বিয়ের জল্পনা শেষে এবছরেই সাত পাকে বাঁধা পড়েছিলেন দুজনে। এরপর বিয়ের দুমাসের মধ্যেই আসে সুখবর। আর এবার মা হয়ে গেলেন আলিয়া (Alia became mother of baby girl)।

যেমনটা জানা যাচ্ছে আজ অর্থাৎ রবিবার দুপুর ১২.৪০ মিনিটে মা হয়েছেন আলিয়া। জন্মদিয়েছেন ফুটফুটে একটি কন্যা সন্তানের। মুম্বাইয়ের বিলাসবহুল এইচ এন রিলায়েন্স হাসপাতালেই জন্ম দিয়েছেন কন্যা সন্তানের। আর এই খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছার ঢল নাম নেটপাড়ায়। লক্ষ লক্ষ অনুগামীরা মা হওয়ার শুভেচ্ছা জানিয়েছেন আলিয়াকে।

Alia Bhatt shares pictures from her babyshower ceremony

এদিন আলিয়া নিজেই ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে মেয়ে হওয়ার খবর জানিয়েছে। ছবিতে একটি সিংহ ও একটি সিংহীকে দেখা যাচ্ছে। যাদের মাঝে রয়েছে একটি শাবক। এমন একটা ছবি শেয়ার করে আলিয়া ক্যাপশনে লিখেছেন, ‘এটা আমাদের জীবনের সেরা খবর। আমাদের ছোট্ট মেয়ে এসে গেছে। সত্যিই ম্যাজিক্যাল মেয়ে সে। আমরা মা বাবা হতে পেরে ভাগ্যবান মনে করছি নিজেদের ও খুশিতে আত্মহারা’।

Alia Bhatt becames mother of Baby Girl Shares good news on Instagram

গর্ভবতী হওয়ার পর থেকেই আলিয়া চেয়েছিলেন তাদের যেন একটি কন্যা সন্তান হয়। তাই জন্য আগে থেকেই নামও নাকি ঠিক করে রেখেছিলেন মেয়ের জন্য। এবার সেই নামই প্রকাশ্যে এল, আর আসা মাত্রই ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। জানতে ইচ্ছা করছে নিশ্চই কি নাম হল আলিয়ার মেয়ের? চলুন এবার সেটাইজেনে নেওয়া যাক।

আসলে বিয়ের অনেক আগে রণবীর সিংয়ের সাথে ‘গলি বয়’ ছবিতে অভিনয় করেছিলেন আলিয়া। সেই ছবির প্রোমোশনের জন্য ‘সুপার ডান্সার’ এ গিয়েই মেয়ের জন্মের বহুবছর আগে মেয়ের নাম ঠিক করেছিলেন অভিনেত্রী। বুঝলেন না? তাহলে ব্যাপারটা বুঝিয়েই বলি। রিয়্যালিটি শোয়ে একজন আলিয়াকে ভুল করে আলমা ভুট নামে ডাকেন। যেটা আলিয়ার বেশ পছন্দ হয়েছিল। এরপরেই তিনি জানান, মেয়ে হলে মেয়ের নাম রাখব আয়রা ভুট (Ayra)।

Alia Bhatt

সম্প্রতি আলিয়ার মা হওয়ার পরেই আলিয়ার এই পুরোনো নামের প্রসঙ্গ নতুন করে ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। আর সেই কারণে নেটিজেনদের অনেকে ভাবছেন যে আলিয়ার মেয়ের নাম হয়তো আয়রা হতে পারে। তবে সবটাই নেটিজেনদের অনুমান মাত্র, আসলে কি নাম হতে চলেছে সেটা আগামী দিনেই জানা যাবে।

Related Articles

Back to top button