ছবিবিনোদনসিনেমা

মা হওয়ার আগেই বেড়েছে জেল্লা, ছবির প্রচারে স্পষ্ট আলিয়া ভাটের ‘বেবি বাম্প’, রইল ভাইরাল ছবি

কাজ এবং ব্যক্তিগত দিক, দু’দিক থেকে আলিয়া ভাট (Alia Bhatt) এখন দারুণ সময় কাটাচ্ছেন। একদিকে তাঁর হাতে রয়েছে একাধিক দুর্দান্ত প্রোজেক্ট। অপরদিকে শীঘ্রই মা হতে চলেছেন নায়িকা। স্পষ্ট তাঁর বেবি বাম্পও। তবে প্রেগন্যান্সিতেও কিন্তু কাজ থেকে ছুটি নেননি রণবীর কাপুরের ঘরণী। বরং বেবি বাম্প নিয়েই চুটিয়ে কাজ করছেন তিনি। সম্প্রতি যেমন, ‘ডার্লিংস’এর (Darlings) প্রচার সেরে ফেললেন অভিনেত্রী। আর সেই প্রচারেই অনুরাগীদের নজর কেড়েছে আলিয়ার বেবি বাম্প (Baby bump) এবং প্রেগন্যান্সি গ্লো (Pregnancy glow)।

‘ডার্লিংস’ ছবিতে আলিয়া অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন। এই ছবির হাত ধরেই প্রযোজক হিসেবে পথচলা শুরু হয়েছে তাঁর। নেটফ্লিক্সে মুক্তি পেতে চলা এই ছবিতে তাঁর সঙ্গেই শেফালি শাহ এবং বিজয় ভার্মা, রোশন ম্যাথুকেও দেখা যাবে। আগামী ৫ আগস্ট মুক্তি পেতে চলা এই  ছবির ট্রেলার চলতি মাসের শুরুতেই মুক্তি পেয়েছিল। যা দেখে দর্শকদের আগ্রহ আরও কয়েকগুণ বেড়ে গিয়েছে।

Darlings movie

আলিয়ার সঙ্গেই ‘ডার্লিংস’এর সহ প্রযোজনা করেছেন শাহরুখ খান এবং গৌরী খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট। অন্য রকম স্বাদের এই ছবির প্রচারের সময়ই কো স্টারদের সঙ্গে যথারীতি ছবি তুলেছেন রণবীর ঘরণী। পরনে ঢিলেঢালা পোশাক থাকলেও, স্পষ্ট তাঁর বেবি বাম্প।

Alia Bhatt at Darlings promotions

চলতি বছরের এপ্রিল মাসে রণবীর কাপুরের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন মহেশ ভাটের কন্যা। বিয়ের দু’মাসের মাথাতেই প্রেগন্যান্সির সুখবর দেন তিনি। সামাজিক মাধ্যমে একটি মিষ্টি ছবি শেয়ার করে আলিয়া লিখেছিলেন, ‘আমাদের সন্তান… শীঘ্রই আসছে’।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

ব্যক্তিগত জীবনের পাশাপাশি ‘রণলিয়া’র কাজের দিক থেকেও সময়টা বেশ ভালো যাচ্ছে। আলিয়াকে এরপর ‘ডার্লিংস’ ছাড়া রণবীর সিংয়ের বিপরীতে ‘রকি অউর রানী কি প্রেম কাহিনী’তে দেখা যাবে। এছাড়াও গ্যাল গ্যাডটের অভিনীত ছবি ‘হার্ট অফ স্টোন’এর মাধ্যমে হলিউডেও পা রাখবেন তিনি। এছাড়া প্রথমবার অন স্ক্রিনে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে স্বামী রণবীরের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে আলিয়াকে।

অপরদিকে রণবীরের হাতেও এখন রয়েছে একাধিক বড় প্রোজেক্ট। শীঘ্রই মুক্তি পেতে চলেছে ‘শামশেরা’। এরপর তাঁকে ‘ব্রহ্মাস্ত্র’য় দেখা যাবে। এছাড়াও ঋষি পুত্রের হাতে লাভ রঞ্জনের একটি ছবি এবং ‘অ্যানিম্যাল’ রয়েছে।

Related Articles

Back to top button