খবরবিনোদন

বিয়ের পর মা হয়েছেন 5G স্পিডে, মেয়ের জন্মের দুমাসের মাথাতেই আবারও ‘প্রেগনেন্ট’ আলিয়া ভাট!

এই মুহূর্তে বলিউডের (Bollywood) প্রথম সারির অভিনেত্রীদের নামের তালিকা যদি প্রস্তুত করা হয় তাহলে সেখানে নিঃসন্দেহে নাম থাকবে আলিয়া ভাটের (Alia Bhatt)। মহেশ-কন্যা ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন বেশ কয়েক বছর হল। এর মধ্যেই তৈরি করে ফেলেছেন নিজের পরিচিতি। তারকাসন্তান হিসেবে নয়, বরং নিজের দুর্দান্ত অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকমহলে সুনাম আদায় করেছেন আলিয়া।

বি টাউনের এই নামী অভিনেত্রী (Bollywood actress) গত বছর সাত পাক ঘুরেছেন। কেরিয়ারের শীর্ষে থাকাকালীনই দীর্ঘদিনের প্রেমিক তথা অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। বিয়ের দু’মাসের মাথাতেই আলিয়া জানান, তাঁদের পরিবারের আসতে চলেছে খুদে সদস্য (Alia Bhatt pregnant)। গত বছর ৬ নভেম্বর কন্যা রাহার জন্ম দেন রণবীর ঘরণী। আপাতত স্বামী, কন্যাকে নিয়ে সুখে সংসার করছেন তিনি।

Ranbir Kapoor Alia Bhatt

গত ৬ জানুয়ারি ‘রণলিয়া’র কন্যার দু’মাস হল। আর মেয়ের দু’মাস হতে না হতেই ফের ‘সুখবর’ দিলেন আলিয়া। অভিনেত্রীর পোস্ট দেখে নেটিজেনদের একাংশ যেমন তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন, তেমনই আবার অনেকে বেশ অবাকও হয়েছে। রাহার দু’মাস হতে না হতেই আলিয়ার ফের ‘প্রেগন্যান্ট’ হওয়ার খবরে অনেকেরই চোখ কপালে উঠেছে।

আলিয়া এখন নিজের কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনের সৌজন্যেও চর্চার কেন্দ্রে চলে আসেন। বিশেষত মেয়ে রাহার জন্য প্রায়ই আলিয়াকে নিয়ে এখন চর্চা হয়। রণবীর ঘরণীর সাম্প্রতিক পোস্ট দেখে নেটিজেনদের অনুমান, শীঘ্রই রাহার ভাই কিংবা বোন আসতে চলেছে। কিন্তু কী এমন লিখেছেন আলিয়া যা দেখার পর ‘প্রেগন্যান্সি’র গুঞ্জন শুরু হয়েছে?

Alia Bhatt baby bump

আসলে সম্প্রতি আলিয়া নিজের ইনস্টগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, তিনি মুখের সামনে দু’টি ফুল ধরে রয়েছেন। দু’টিকে এমনভাবে ধরে রেখেছেন যা দেখে ‘২’ মনে হচ্ছে। অপরদিকে আবার অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘২.০। স্টে টিউনড’।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)


রণবীর ঘরণীর এই পোস্ট দেখার পর থেকেই নেটিজেনদের মধ্যে তাঁর দ্বিতীয় প্রেগন্যান্সির গুঞ্জন শোনা যাচ্ছে। অনেকেই আলিয়ার পোস্টে এই বিষয়ে কমেন্টও করেছেন। নেটাগরিকদের এই অনুমান সত্যি কিনা তা সময়ই বলবে। প্রসঙ্গত, আলিয়ার কাজের দিক থেকে বলা হলে, অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল ‘ডার্লিংস’ ছবিতে। এরপর তাঁকে ‘রকি অউর রানী কি প্রেম কাহানি’তে দেখতে পাবেন দর্শকরা।

Related Articles

Back to top button